সর্বশেষ আপডেট : ১ মিনিট ৫১ সেকেন্ড আগে
সোমবার, ২১ অগাস্ট, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৬ ভাদ্র ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বাংলাদেশে বন্যায় ক্ষতিগ্রস্তদের মাঝে ত্রাণসামগ্রী প্রেরণের উদ্যোগ নবীগঞ্জ থানা কল্যাণ সোসাইটি ইউএসএ’র

unnamedনিউইয়র্ক সংবাদদাতা:: নিউইয়র্কের অন্যতম সামাজিক সংগঠন নবীগঞ্জ থানা কল্যাণ সোসাইটি ইউএসএ ইনক বাংলাদেশে বন্যায় ক্ষতিগ্রস্তদের সাহায্যার্থে ত্রাণসামগ্রী প্রেরণের উদ্যোগ নিয়েছে। ব্রঙ্কসের নানশেক রেষ্টুরেন্টে গত ৩০ এপ্রিল শুক্রবার সন্ধ্যায় সোসাইটির এক জরুরী সভায় ত্রাণসামগ্রী প্রেরণের উদ্যোগ গ্রহণ ছাড়াও আগামী ২১ মে নতুন কমিটির অভিষেকের তারিখও নির্ধারণ করা হয়।
সংগঠনের সভাপতি আবদুল হক চৌধুরীর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক জয়নাল চৌধুরীর পরিচালনায় সভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, সাবেক সভাপতি আলহাজ্ব কেরামত আলী, সহ-সভাপতি জামাল হুসেন, সাংগঠনিক সম্পাদক আবদুল বাছির খান, লকুছ মিয়া, দুদু মিযা, আবু সাঈদ কুটি চৌধুরী, শেখ আক্তার হোসেন লালু, আজমান আলী, শাহাব উদ্দিন, শামীম আলী, গোলাম মুহিত, আবুল কালাম আজাদ প্রমুখ। নবীগঞ্জ থানা কল্যাণ সোসাইটির কর্মকর্তারা সভায় উপস্থিত ছিলেন।
সভায় কর্মকর্তরা সম্প্রতি বাংলাদেশে নবীগঞ্জে বন্যায় ক্ষতিগ্রস্তদের সাহায্যার্থে প্রাথমিকভাবে ৮ লাখ টাকা তহবিল সংগ্রহের লক্ষ্যমাত্রা নির্ধারন করা হয়। সভায় আগামী ২১ মে সন্ধ্যে ৬টায় ব্রঙ্কসের মামুন’স টিউটোরিয়ালে নতুন কমিটির অভিষেক অনুষ্ঠানের সিদ্ধান্ত নেয়া হয়। অভিষেক অনুষ্ঠানে প্রবাসের সর্বস্তরের নবীগঞ্জবাসীর উপস্থিতি কামনা করা হয়।
সভায় জনকল্যানমূলক কর্মকানন্ডসহ নবীগঞ্জবাসীর যে কোনো প্রয়োজনে সংগঠনের পক্ষ থেকে সার্বিক সহযোগিতা প্রদানের অঙ্গীকার পুনর্ব্যক্ত করা হয়।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: