সর্বশেষ আপডেট : ৪ ঘন্টা আগে
শনিবার, ১৯ অগাস্ট, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৪ ভাদ্র ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ছাতকে জাউয়াবাজার ইউনিয়নের উন্মুক্ত বাজেট

01.-daily-sylhet-Chhatak-news2ছাতক প্রতিনিধি:: ছাতকে জাউয়াবাজার ইউনিয়নের উন্মুক্ত বাজেট ঘোষনা করা হয়েছে। সোমবার দুপুরে ইউনিয়ন পরিষদ কার্যালয়ে ২০১৭-১৮ অর্থবছরের নতুন বাজেট আনুষ্ঠানিকভাবে ঘোষনা করেন ইউপি চেয়ারম্যান মুরাদ হোসেন। বাজেটে আয় ধরা হয়েছে ১কোটি ৩৩লক্ষ ৫৯হাজার ৫২১ টাকা এবং সম্ভাব্য ব্যয় ধরা হয়েছে ১কোটি ৩১লক্ষ ৮৮হাজার ৯০৮ টাকা।

উদ্বৃত্ত তহবিল হিসেবে দেখানো হয়েছে ১লক্ষ ৭০হাজার ৬১৩ টাকা। বাজেট উপলক্ষে ইউপি চেয়ারম্যান মুরাদ হোসেনের সভাপতিত্বে ও সচিব একরামুল হকের পরিচালনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন, ইউপি সদস্য আব্দুর রহিম, ছাতক প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক নূর মিয়া রাজু, নির্বাহী সদস্য রাজ উদ্দিন, ব্যবসায়ী নুর উদ্দিন প্রমুখ।

এসময় ইউপি সদস্য আব্দুল হক, আব্দুল কদ্দুস সুমন, এসএম মাহমুদ, কাজী রুমেল মিয়া, আংগুর মিয়া, হাজী সুনা মিয়া, হিরন মিয়া, সদস্যা সাফিয়া বেগম, মমতাজ বেগম, সায়েরা বেগম, স্থানীয় আব্দুস সালাম নুমান, জহুর আলী, মুক্তিযোদ্ধা আলতাব আলী, ওয়ারিছ আলী, আনফর আলী, বশির আলী, ফয়জুল ইসলাম, আকবর আলী, সাংবাদিক তপন জ্যোতি তপু, হামিদুর রহমান বাবলু প্রমূখ উপস্থিত ছিলেন।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: