সর্বশেষ আপডেট : ২৩ মিনিট ২৮ সেকেন্ড আগে
বুধবার, ২৩ অগাস্ট, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৮ ভাদ্র ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ঘূর্ণিঝড়ে লন্ডভন্ড জগন্নাথপুর, ব্যাপক ক্ষয়ক্ষতি

unnamed (3)জগন্নাথপুর প্রতিনিধি:: জগন্নাথপুরে আবারো কাল বৈশাখি ঘূর্ণিঝড়ে প্রায় দুই শতাধিক দোকানপাট ও ঘরবাড়ি ল-ভন্ড হয়ে গেছে। এতে ব্যাপক ক্ষয়ক্ষতি হওয়ার খবর পাওয়া গেছে। ক্ষতিগ্রস্ত লোকজন দিশেহারা হয়ে পড়েছেন।

রোববার রাত ১১ টার দিকে জগন্নাথপুরের উপর দিয়ে প্রচন্ড গতিতে কালবৈশাখি ঘূর্ণিঝড় বয়ে যায়। প্রায় দুই ঘন্টা ব্যাপী থেমে থেমে বয়ে যাওয়া ঘূর্ণিঝড়ে দোকানপাটসহ প্রায় দুই শতাধিক ঘরবাড়ি ল-ভন্ড হয়ে যায় বলে স্থানীয় জনপ্রতিনিধি ও ক্ষতিগ্রস্তরা জানান। এর মধ্যে শুধু জগন্নাথপুর সদর বাজারে প্রায় অর্ধশতাধিক আধাপাকা ও কাচা টিনসেড দোকানঘর বিধ্বস্ত হয়ে ব্যবসায়ীদের ব্যাপক ক্ষয়ক্ষতি হয়েছে। গোদাম ঘরের টিনের ছাদ উড়ে গিয়ে প্রায় ৪ হাজার ব্যাগ সিমেন্ট ভিজে পাথর হয়ে যাওয়াসহ কমপক্ষে ২৫ লক্ষ টাকার ক্ষতি হয়েছে বলে বাজারের ব্যবসায়ী জামাল মিয়া তালুকদার জানান।

এছাড়া উপজেলার বিভিন্ন গ্রামে আরো প্রায় দেড় শতাধিক ঘরবাড়ি বিধ্বস্তসহ গাছপালা ভেঙে পড়েছে। ঘূর্ণিঝড়ে জগন্নাথপুর-রাণীগঞ্জ লাইনের ৩৩ হাজার কেভি বিদ্যুতের খুঁটি নিয়ে লাইনের তার ছিড়ে মাটিতে পড়ে যায়। যে কারণে রাণীগঞ্জে বিদ্যুৎ সরবরাহ বন্ধ রয়েছে। তাছাড়া উপজেলার আরো বিভিন্ন লাইনের ১০ টি খুঁটি উপড়ে ও ভেঙে পড়েছে বলে জগন্নাথপুর বিদ্যুৎ অফিসের হাবিবুর রহমান জানান।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: