সর্বশেষ আপডেট : ৪ ঘন্টা আগে
শনিবার, ১৯ অগাস্ট, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৪ ভাদ্র ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

শিল্পীর তুলিতে প্রকৃতিতে মিশে গেছেন নগ্ন মডেল

2maynewspic2017__007চিত্রবিচিত্র ডেস্ক ::
চোখের সামনেই রয়েছে ছবিটা। কিন্তু খালি চোখে অত সহজে ধরা দেবে না। এর জন্য চাই মন। শিল্পকে চেনার মন। শিল্পীকে চেনার মন। প্রকৃতিকে আরও কাছ থেকে চেনার মন। সেই মনের জোরেই ধরা দেবে শিল্পীর কল্পনা। আদিম সৌন্দর্যে যা হয়ে উঠেছে প্রকৃতির প্রতীক।

2maynewspic2017__008এমনই এক কল্পনাকে বাস্তবের রূপ দিয়েছেন চিত্রশিল্পী জর্জ ডাস্টারওয়্যাল্ড ও ফটোগ্রাফার চিপোনিক কুপিন। দু’জনে মিলে নগ্ন সৌন্দর্যকে মডেলের মাধ্যমে এমনভাবে প্রকৃতির মধ্যে তুলে ধরেছে,। যা প্রকৃতির সঙ্গে মিলেমিশে এমনভাবে একাকার হয়ে উঠেছে যে দুয়ের মধ্যে আলাদা করে পার্থক্য করাই কঠিন হয়ে দাঁড়ায়।

2maynewspic2017__009ন্যুড বডি পেন্টিং আগেও হয়েছে। বর্তমানেও হয়ে চলেছে। কিন্তু চিত্রশিল্পী ও ফটোগ্রাফারের এই জুটি তাকে অন্যমাত্রায় নিয়ে গিয়েছে। একেবারে প্রকৃতির আদলেই মডেলের শরীরে এঁকে দিয়েছেন প্রকৃতির চিত্র। তারপর হয়েছে এই অসামান্য ফটোশুট। যাতে মডেল ও প্রকৃতিকে আলাদা করে লক্ষ্য করা বেশ কষ্টসাধ্য ব্যাপার।

2maynewspic2017__010ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে এই অসামান্য ছবিগুলি। খালি চোখে দেখে অনেকেই খুঁজে পাননি মডেলকে। তবে অনেকে আবার খুঁজেও পেয়েছেন। তবে আপনি খুঁজে পান আর না পান, এই শিল্পকীর্তিকে কুর্নিশ জানাতে বাধ্য হবেন। রইলো আরও কিছু এই ন্যুড বডি পেন্টিংয়ের নমুনা।

2maynewspic2017__011

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: