সর্বশেষ আপডেট : ২ মিনিট ৫২ সেকেন্ড আগে
মঙ্গলবার, ২২ অগাস্ট, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৭ ভাদ্র ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ছবি দেখার আগে হাওরবাসীর পাশে দাঁড়াতে পরীমনির আহ্বান

1493643610বিনোদন ডেস্ক:: অকালবন্যা কবলিত হাওরবাসীর পাশে দাঁড়ানোর আহ্বানটা জানিয়েছেন আলোচিত অভিনেত্রী পরীমনি। ছবি দেখার আগে সিলেট সুনামগঞ্জের অকালবন্যায় ফসল হারানো হাওরবাসীর পাশে দাঁড়ানোর অনুরোধ করেছেন তিনি।
রবিবার বিকেলে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে নিজের ভেরিফায়েড পাতায় পরীমনি স্ট্যাটাস দেন, ‘আমার সিনেমাটা ‘আপন মানুষ’ এমন সময় মুক্তি পেয়েছে, যখন সুনামগঞ্জ, সিলেট, নেত্রকোনা, মৌলভীবাজার ও কিশোরগঞ্জের মানুষের ফসল অকালবন্যার পানিতে তলিয়ে গেছে। স্বভাবতই এবারের আনন্দটা সেভাবে উদ্‌যাপন করতে পারছি না। তাদের জন্য অনেক বড় কিছু করতেও পারছি না। কতটুকুইবা করার থাকতে পারে আমার মতো মানুষের! তবুও আমার মতো করে চেষ্টা করছি। আমার স্বজন, ভক্ত ও শুভানুধ্যায়ীদের এবার আমার সিনেমা দেখার জন্য আহ্বান করার আগে বলব হাওরবাসীর পাশে দাঁড়ান। তাদের চোখে-মুখে আনন্দের ঝলক নিশ্চিত করে অতঃপর নিজে আনন্দের জন্য সিনেমা হলে আসুন। আমাদের আসল হিরো–হিরোইনদের রক্ষা করুন। আমরা তো প্রতীকী হিরো–হিরোইন…!’
উল্লেখ্য, এ সপ্তাহে পরীমনি অভিনীত ‘আপন মানুষ’ ছবিটি মুক্তি পেয়েছে। এই ছবিতে পরীমনির সহশিল্পী হিসেবে আছেন বাপ্পী চৌধুরী।
নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: