সর্বশেষ আপডেট : ১৭ মিনিট ৪৭ সেকেন্ড আগে
বুধবার, ২৩ অগাস্ট, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৮ ভাদ্র ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সনিকা কোথায়, ওর অবস্থা কেমন: বিক্রম

xfull_1534809539_1493641186.jpg.pagespeed.ic.k1cWW8xHYSনিউজ ডেস্ক:: গত শনিবার সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন ভারতীয় মডেল ও উপস্থাপিকা সনিকা চৌহান। ওইদিন কলকাতার রাস্তায় ঘটা এই দুর্ঘটনার সময় সনিকার সঙ্গে থাকা টালিগঞ্জের অভিনেতা বিক্রম চট্টোপাধ্যায় গুরুতর আহত হন।

চিকিৎসকরা বলছে, মাথাসহ শরীরের বেশ কিছু স্থানে রক্তক্ষরণের কারণেই মারা গেছেন সনিকা। অন্যদিকে হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে রাখা হয়েছে বিক্রম চট্টোপাধ্যায়কে।

আতঙ্ক না কাটা পর্যন্ত তার সঙ্গে কথা বলতে নিষেধ করেছেন চিকিৎসকেরা। দুর্ঘটনায় মেরুদণ্ড ও ঘাড়ে চোট পেয়েছেন বিক্রম। জিবে আঘাত থাকায় তাকে স্যুপ, ফলের রস দেওয়া হচ্ছে।

আনন্দবাজার পত্রিকার খবরে জানা যায়, বিক্রমের পরিবারের এক সদস্য আজ সোমবার জানিয়েছেন, চিকিৎসকের পরামর্শমতো সনিকার মৃত্যুর খবর বিক্রমকে জানানো হয়নি।

বিক্রমের বাবা বিজয় চট্টোপাধ্যায় বলেন, ‘বিক্রম একবার চোখ খুলে জিজ্ঞাসা করেছে সনিকা কোথায়, ওর অবস্থা কেমন?’ এরপর অাবারো সে অজ্ঞান হয়ে যায়।

দুর্ঘটনাসংক্রান্ত সব ধোঁয়াশা কাটাতে বিক্রমের সঙ্গে কথা না বলাই ভালো বলে জানিয়েছেন চিকিৎসকরা।

উল্লেখ্য, শনিবার সকালে কলকাতার রাশবিহারী এভিনিউ সড়কে গাড়ি চালিয়ে যাচ্ছিলেন বিক্রম চ্যাটার্জী। এ সময় তার সঙ্গে ছিলেন বন্ধু ও সহকর্মী সনিকা চৌহান। দক্ষিণ কলকাতার রাশবিহারী লেনের কাছে দুর্ঘটনার শিকার হয় তাদের গাড়িটি।

চালকের আসনে ছিলেন বিক্রম আর তার পাশের সিটে বসে ছিলেন সনিকা। লেক মল নামক স্থানে নিয়ন্ত্রণ হারিয়ে ফুটপাথে উঠে পড়ে গাড়িটি। এরপর এক দোকানের সঙ্গে ধাক্কা খেয়ে ছিটকে পড়ে রাস্তার ডিভাইডারের উপর।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: