সর্বশেষ আপডেট : ১ মিনিট ২৫ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ১৭ অগাস্ট, ২০১৭, খ্রীষ্টাব্দ | ২ ভাদ্র ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

এবার ‘খাওয়া ভবনের’ স্বপ্ন দেখছে বিএনপি: কাদের

xfull_1567440026_1493635813.jpg.pagespeed.ic.RQ3VGjDsg5নিউজ ডেস্ক:: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, গত জোট সরকারের আমলে ক্ষমতার সমান্তরাল কেন্দ্র হিসেবে পরিচিতি পাওয়া হাওয়া ভবনের মতো আরেকটি ভবন তৈরির স্বপ্ন বিএনপি দেখছে। “আগামী নির্বাচনকে সামনে রেখে বিএনপি এবার ‘খাওয়া ভবন’ তৈরির স্বপ্ন দেখছে।”

মে দিবসে সোমবার রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে শ্রমিক লীগের সমাবেশে দুর্নীতির জন্য বিএনপির সমালোচনা করে সড়ক পরিবহনমন্ত্রী একথা বলেন ।

ওবায়দুল কাদের বলেন, “আওয়ামী লীগ ক্ষমতায় আসলে শ্রমিকদের নিরাপত্তা ও বেতন বাড়ে, কল-কারখানা ও কর্মসংস্থান বৃদ্ধি পায়। আর বিএনপি ক্ষমতায় গেলে শ্রমিকদের রক্ত ঝরে, বেকার বাড়ে, নজিরবিহীন লুটপাট হয়।

শ্রমিক লীগের মে দিবসের সমাবেশে শিশু শ্রম বন্ধ করার জন্য মালিকদের প্রতি আহ্বান জানান সড়ক পরিবহনমন্ত্রী। “আগে শিশু শ্রম বন্ধ করতে হবে, আমি মালিকদের প্রতি আহ্বান জানাই শিশু শ্রম বন্ধ করুন। আর শ্রমিকদের দৈনিক কর্মঘণ্টা যেন আট ঘণ্টার বেশি না হয়।

বর্তমান সরকারকে ‘শ্রমিক ও কৃষকবান্ধব’ অভিহিত করে আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ বলেন, “এই সরকারের আমলে শ্রমিকদের কল্যাণ বয়ে আনছে। শ্রমিকদের বেতন বৃদ্ধি পেয়েছে। “পক্ষান্তরে বিএনপি জামায়াত সরকারের সময় উল্টো ঘটেছে। শ্রমজীবী মানুষ কর্মসংস্থান হারিয়েছে।”

বিএনপি-জামাত শ্রমিকদের নিয়ে ষড়যন্ত্র করছে বলে অভিযোগ করে হানিফ বলেন, “শ্রমিক শ্রেণির মানুষসহ সকলকে এই বিএনপি-জামাত থেকে সতর্ক থাকতে হবে। এরা শ্রমিকদের নিয়ে আগেও ষড়যন্ত্র করেছে এখনো করে যাচ্ছে।”

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: