সর্বশেষ আপডেট : ৬ মিনিট ৫৬ সেকেন্ড আগে
শনিবার, ২১ অক্টোবর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৬ কার্তিক ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

টস জিতে ব্যাটিংয়ে বাংলাদেশ

sommo-sarker-120170501165730স্পোর্টস ডেস্ক:: নিয়মিত অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা নেই। পারিবারিক কারণে হঠাৎ দেশে ফিরে আসতে হয়েছে তাকে। মাশরাফির পরিবর্তে আজ ডিউক অব নরফোক একাদশের বিপক্ষে বিসিবি একাদশের নেতৃত্বে রয়েছেন মুশফিকুর রহীম।

আরুনডেল ক্যাসল ক্রিকেট স্টেডিয়ামে ইতোমধ্যে টস নামক ভাগ্য পরীক্ষা হয়ে গেছে। সেই পরীক্ষায় উত্তীর্ণ হয়েছেন বিসিবি একাদশের অধিনায়ক মুশফিক। টস জিতে প্রথমে তিনি ব্যাট করার সিদ্ধান্ত নিয়েছেন। স্বাগতিক ডিউক অব নরফোক একাদশকে তাই প্রথমে ফিল্ডিং করতে হচ্ছে।

এই রিপোর্ট লেখা পর্যন্ত বাংলাদেশের সংগ্রহ ৯ ওভার শেষে কোনো উইকেট না হারিয়ে ৫৭ রান। ইমরুল কায়েস কায়েস ৩৮ ও সৌম্য সরকার ১৯ রানে ব্যাট করছেন।

আগামী জুনে ইংল্যান্ডে আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফিতে অংশ নেবে বাংলাদেশ। এর আগে আয়ারল্যান্ডে খেলবে ত্রিদেশীয় সিরিজ। সেখানে স্বাগতিক আইরিশ দল ও বাংলাদেশ ছাড়া খেলবে নিউজিল্যান্ডও।

দুটি টুর্নামেন্টকে সামনে রেখে সাসেক্সে অনুশীলন ক্যাম্প করছে বাংলাদেশ। মূলত ইংল্যান্ডের চ্যাম্পিয়ন্স ট্রফির জন্যই সাসেক্সে এ ক্যাম্প। চ্যাম্পিয়ন্স ট্রফি শুরু হবে ১ জুন। তার আগে আয়ারল্যান্ডে ত্রিদেশীয় সিরিজ মাঠে গড়াবে ১২ মে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: