সর্বশেষ আপডেট : ১১ মিনিট ২৯ সেকেন্ড আগে
বুধবার, ১৮ অক্টোবর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৩ কার্তিক ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

দোয়ারাবাজারে কালবৈশাখী ঝড়ে লন্ডভন্ড ৫ শতাধিক স্থাপনা

unnamedতাজুল ইসলাম, দোয়ারাবাজার:: সুনামগঞ্জের দোয়ারাবাজারে কালবৈশাখী ঝড়ে লন্ডভন্ড হয়েছে ৫শতাধিক স্থাপনা। উজাড় হয়েছে অসংখ্য গাছ গাছালি। খোলা আকাশের নিচে মানবেতর জীবনযাপন করছে অনেক পরিবার। প্রচন্ড ঝড়, শিলাবৃষ্টি ও পাহাড়ি ঢলে সৃষ্ট বন্যায় হাওরপাড়ের কৃষকদের ফসল হারানোর রেশ কাটতে না কাটতেই আবারও ভয়াবহ কালবোশেখীর ছোবল। এ যেন মরার উপর খরার ঘা।

রোববার রাত পৌণে ১২টার দিকে আরম্ভ হয়ে ঘন্টাব্যাপি স্থায়ী প্রলয়ংকরী এ ঘূর্ণিঝড়ে উপজেলার বিভিন্ন শিক্ষা ও ধর্মীয় প্রতিষ্ঠানসহ অন্তত ৫শতাধিক ঘরের টিনের চালা ও বেঁড়া উড়িয়ে নিয়েছে। ঝড়ের ঝাঁপটায় বিদ্যুতের খুঁটিসহ উপড়ে গিয়েছে অজ¯্র গাছপালা। এতে বিদ্যুত সংযোগ অনির্দিষ্টকালের জন্য বিচ্ছিন্ন থাকতে পারে বলে আশংকা করছেন উপজেলাবাসী।

সোমবার সকাল থেকে উপজেলার পান্ডারগাঁও, মান্নারগাঁও, দোহালিয়া, বগুলা, সুরমা, বাংলাবাজার ও দোয়ারা সদর ইউনিয়নসহ ক্ষতিগ্রস্থ এলাকা পরিদর্শন করেছেন স্থানীয় সংসদ সদস্য মুহিবুর রহমান মানিক, দোয়ারাবাজার উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যক্ষ ইদ্রিস আলী বীরপ্রতিক, উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) প্রশান্ত কুমার বিশ্বাস, ওসি এনামুল হক, বিভিন্ন রাজনৈতিক নেতৃবৃন্দ ও স্থানীয় জনপ্রতিধিরা।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: