সর্বশেষ আপডেট : ৬ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ২৪ অগাস্ট, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৯ ভাদ্র ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বাকৃবি ছাত্র ফ্রন্টের উপর হামলার প্রতিবাদে শাবিপ্রবিতে মিছিল

1 may 2017 news pic 007শাবি প্রতিনিধি
বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ে (বাকৃবি) সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্টের (মার্ক্সবাদী) উপর খালেকুজ্জামানপন্থি ছাত্র ফ্রন্টের নেতা-কর্মীদের হামলার প্রতিবাদে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে বিক্ষোভ মিছিল করেছে শাখা সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্ট(মার্ক্সবাদী)।
গতকাল রোববার বেলা সাড়ে ১২টার দিকে ক্যাম্পাসের অর্জুনতলা থেকে বিক্ষোভ মিছিলটি শুরু হয়ে গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে বাস স্ট্যান্ডে সমাবেশে মিলিত হয়।
সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্ট শাবি শাখার আহ্বায়ক প্রসেনজিৎ রুদ্রে সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নাযিরুল আজম বিশ্বসের সঞ্চালনায় সমাবেশে বক্তব্য দেন সিলেট নগর শাখার সভাপতি রেজাউর রহমান রান, শাবি শাখার সদস্য তৌহিদুজ্জামান জুয়েল।
সমাবেশে বক্তারা বলেন, প্রশাসনের সহযোগিতায় পুলিশ ও ক্যাম্পাসের বাইরের নেতাকর্মীদের দিয়ে করানো এই ন্যক্কারজনক হামলা এটাই প্রমাণ করে যে, বাসদ খালেকুজ্জামানদের রাজনীতি কতটা অন্তঃসারশূন্য। হামলা সহ্য করেও আমাদের নেতাকর্মীরা অফিসে অবস্থান নিলে পুলিশ আমাদের নেতাকর্মীদের লাঠিচার্জ করে অফিস থেকে বের করে দেয় এবং অফিস দখলে নিয়ে তালা দেয়। সমাবেশ থেকে সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্ট বাকৃবি শাখার অফিস দ্রুত খুলে দেওয়ার এবং সন্ত্রাসীদের গ্রেপ্তার ও বিচারের জোর দাবী জানানো হয়।
উল্লেখ্য, বাসদের বিভক্তির পর গত চার বছর ধরে বাকৃবিতে সাংগঠনিক কার্যক্রম চালিয়ে আসছিল ছাত্র ফ্রন্ট (মার্ক্সবাদী)। গত বৃহস্পতিবার অফিস দখলে নিতে তাদের উপর হামলা চালায় খালেকুজ্জামানপন্থি ছাত্র ফ্রন্টের নেতা-কর্মীরা।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: