সর্বশেষ আপডেট : ৪ মিনিট ৫৯ সেকেন্ড আগে
বুধবার, ১৮ অক্টোবর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৩ কার্তিক ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

মেয়রের আসনে বসেছেন জি কে গউছ

1 may 2017 news pic 004হবিগঞ্জ প্রতিনিধি ::
প্রায় আড়াই বছর পর আবারো হবিগঞ্জ পৌরসভার মেয়রের আসনে বসেছেন জি কে গউছ। ২০১৪ সালের ১০ নভেম্বরের পর এই প্রথম জি কে গউছ মেয়রের কক্ষে তাঁর আসনে বসলেন।
গতকাল রোববার সকাল ১০ টায় পৌরভবনে এসে পৌছুলে হবিগঞ্জ পৌরসভার কাউন্সিলর ও কর্মকর্তা-কর্মচারীরা মেয়রকে ফুলেল শুভেচ্ছা জানান। এ সময় পৌরসভার মেয়রের কক্ষে খতমে কোরআন ও এক দুআ মাহফিল অনুষ্ঠিত হয়।
এরপর মেয়র হবিগঞ্জ পৌরসভায় কর্মরত বিভিন্ন পদে দায়িত্বশীল কর্মকর্তা-কর্মচারীদের সাথে বৈঠকে বসেন। তিনি হবিগঞ্জ পৌরসভার নাগরিক সেবার মান উন্নয়ন এবং পৌরসভার অবকাঠামোগত উন্নয়ন কর্মকান্ড গতিশীল করতে সকলের প্রতি আহবান জানান।
মেয়র জি কে গউছ ২০১৫ সালের ৩০ ডিসেম্বর কারাগারে থেকেই হবিগঞ্জ পৌরসভার মেয়র পদে তৃতীয় বারের মতো নির্বাচিত হন। সাবেক অর্থমন্ত্রী মরহুম শাহ এ এম এস কিবরিয়া হত্যা মামলায় ৭৩৯ দিন কারাবাসের পর চলতি বছরের ৪ জানুয়ারি সিলেট কারাগার থেকে উচ্চ আদালতের রায়ে জামিনে মুক্তি পান গউছ। ২৩ মার্চ তিনি হবিগঞ্জ পৌরসভার মেয়র পদে আনুষ্ঠানিকভাবে দায়িত্ব গ্রহণ করেন।
দায়িত্বে ফেরার ১১ দিনের মাথায় গত ২ এপ্রিল মন্ত্রণালয় আবারো মেয়র পদ থেকে তাকে সাময়িক বরখাস্ত করে। সিলেট ও রাজশাহীর মেয়রসহ দেশের ৩ জন মেয়রকে এভাবে বরখাস্ত করায় ব্যাপারটি ‘টক অব দ্য কান্ট্রি’তে পরিণত হয়। পরে ওই বরখাস্তের দু’দিনের মাথায় তিনি আবারো মেয়র পদ ফিরে পান। গত ১২ এপ্রিল তিনি পবিত্র ওমরাহ পালনের জন্য সৌদি আরবের উদ্দেশ্যে দেশত্যাগ করেন। ওমরাহ পালন শেষে দেশে ফিরে আজ মেয়র হিসাবে পৌরসভায় যোগদান করেন।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: