সর্বশেষ আপডেট : ১ মিনিট ৫৯ সেকেন্ড আগে
মঙ্গলবার, ১৭ অক্টোবর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ২ কার্তিক ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

নবীগঞ্জে জামিল হত্যা মামলায় জিজ্ঞসাবাদের জন্য আটক ৩

1.-daily-sylhet-atok-1নবীগঞ্জ সংবাদদাতা:: সিলেট লিডিং ইউনিভার্সিটির মেধাবী শিক্ষার্থী জামিল আহমদ হত্যা মামলায় জিজ্ঞাসাবাদের জন্য তিন জনকে আটক করেছে ডিবি পুলিশ।

শনিবার বিকেলে নবীগঞ্জ উপজেলা থেকে তাদের আটক করা হয়।

আটকৃতরা হচ্ছে- উপজেলার আউশকান্দি ইউনিয়নের মংলাপুর গ্রামের মছদ্দর আলীর পুত্র শিপন আহমদ, আব্দুল রউফের পুত্র সাহেল আহমদ, আব্দুল জলিলের পুত্র দেলোয়ার হোসেন।

প্রসঙ্গত, পহেলা এপ্রিল শুক্রবার উপজেলার আউশকান্দি ইউনিয়নের মংলাপুর গ্রামে গভীর রাতে একদল অস্ত্রধারী দূর্বৃত্তরা মাওলানা মোস্তাফা আহমদ এর পাকা দালান বাাড়ির কলাপসিবল গেইটের তালা ভেঙ্গে ঘরে প্রবেশ করে এলোপাতাড়ি হামলা করে। এক পর্যায়ে বাবাকে রক্ষা করতে জামিল এগিয়ে গেলে সংঘবদ্ব অস্ত্রধারীরা ক্ষীপ্ত হয়ে তাকে কুপাতে থাকে। এক পর্যায়ে জামিলকে মৃত ভেবে দূর্বৃত্তরা চলে যায়। জামিলের মা ও বোনের চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এসে তাদেরকে উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকেল মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক জামিল আহমদকে মৃত ঘোষনা করেন। অপর আহত ২ সহোদরকে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

হত্যকান্ডের ঘটনায় নবীগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করে জামিলের পরিবার। এলাকাবাসীর উদ্যোগে ঘাতকদের গ্রেফতারের দাবীতে শনিবার ঢাকা-সিলেট মহাসড়কে বিশাল মানববন্ধন অনুষ্ঠিত হয় । মানববন্ধন শেষ হওয়ার কয়েকঘন্টার ব্যবধানে সিলেট ডিবি পুলিশের একটি দল মংলাপুর গ্রামে অভিযান চালিয়ে জিজ্ঞাসাবাদের জন্য ৩জনকে আটক করে নিয়ে যায়।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: