সর্বশেষ আপডেট : ৪ মিনিট ৫২ সেকেন্ড আগে
শনিবার, ২১ অক্টোবর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৬ কার্তিক ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

শিরোপার আরও কাছে চেলসি

chelsea20170501100455স্পোর্টস ডেস্ক:: ইংলিশ প্রিমিয়ার লিগে জয়ের ধারাবাহিকতা ধরে রেখে শিরোপা জয়ের আরও কাছাকাছি পৌঁছে গেল চেলসি। রোববার এভারটনের মাঠে স্বাগতিকদের ৩-০ গোলে হারিয়েছে কন্তের শিষ্যরা। আর এ জয়ে শিরোপা পুনরুদ্ধারের পথে আরেক ধাপ এগিয়ে গেল ২০১৪-১৫ মৌসুমের চ্যাম্পিয়নরা।

নিজেদের মাঠে শুরুটা দুর্দান্ত করে এভারটন। ম্যাচের দ্বিতীয় মিনিটেই কালভার্ট-লুইনের শট পোস্টে লাগলে হতাশ হয় স্বাগতিকরা। ম্যাচের ২৩ মিনিটে লুকাকুর শট একটুর জন্য লক্ষ্যভ্রষ্ট হয়। প্রথমার্ধের বাকি সময় আক্রমণ পাল্টা আক্রমণে খেলা চললেও গোলের দেখা পায়নি কোন দল।

বিরতি থেকে ফিরে খেলায় ফেরে চেলসি। ম্যাচের ৬৬ মিনিটে প্রায় ২০ গজ দূর থেকে জোরালো শটে দলকে এগিয়ে দেন স্পেনের ফরোয়ার্ড পেদ্রো। খেলার ৭৯ মিনিটে ব্যবধান দ্বিগুণ করেন ক্যাহিল। হ্যাজার্ডের নিচু ফ্রি-কিক গোলরক্ষক ফেরালেও ক্যাহিলের হাঁটুতে লেগে বল জালে জড়ায়।

আর ৮৬ মিনিটে শেষ পেরেক ঠুকেন উইলিয়ান। ফাব্রেগাসের কাটব্যাক থেকে লক্ষ্যভেদ করেন ব্রাজিলের এই মিডফিল্ডার। এই জয়ে চেলসির পয়েন্ট হলো ৩৪ ম্যাচে ৮১। শেষ চার ম্যাচের তিনটিতে জিতলেই আর কোনো হিসাব ছাড়াই চ্যাম্পিয়ন হবে তারা।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: