সর্বশেষ আপডেট : ১০ ঘন্টা আগে
রবিবার, ২২ অক্টোবর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৭ কার্তিক ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ক্ষমা চাইলেন শাকিব খান

1493611292বিনোদন ডেস্ক:: বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক সমিতিসহ এফডিসির ১৩টি সংগঠনের কাছে ক্ষমা চাইলেন চলচ্চিত্র নায়ক শাকিব খান। গতকাল রবিবার সন্ধ্যা সোয়া ৭টার দিকে এফডিসিতে সমিতির কার্যালয়ে উপস্থিত হয়ে তিনি ক্ষমা চান। পরে শাকিব খান উপস্থিত সবার সঙ্গে কুশল বিনিময় করে এফডিসি থেকে চলে যান।

শনিবার সংবাদ সম্মেলনে চিত্রনায়ক শাকিব খানকে নিষিদ্ধ ঘোষণা করেন ঢালিউডের পরিচালকরা। চলচ্চিত্র পরিচালক সমিতির নেতারা জানান, শাকিব খানের সঙ্গে চলচ্চিত্র পরিচালকসহ সংশ্লিষ্টরা কোনো চলচ্চিত্রের শুটিং ও ডাবিংয়ের কাজে অংশ নেবে না। পরিচালকরা তাকে এফডিসিতে এসে ক্ষমা চাওয়ারও আহ্বান জানিয়েছিলেন। এরই সূত্র ধরে গতকাল সন্ধ্যা পৌণে ৬টার দিকে চিত্রনায়ক ও চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক অমিত হাসান ও অভিনেতা আলমগীরের সঙ্গে শাকিব একান্তে কথা বলেন। এরপর শাকিবকে শিল্পী সমিতির কার্যালয়ে রেখে অমিত ও আলমগীর যান পরিচালক সমিতির কার্যালয়ে। পরে সেখান থেকে শাকিবকে ডেকে নেওয়া হয় পরিচালক সমিতির কার্যালয়ে। সন্ধ্যা সোয়া ৭টার দিকে শাকিব খান পরিচালক সমিতিতে গিয়ে বলেন, এমন পরিস্থিতির জন্য আমি আন্তরিকভাবে দুঃখিত। আমি যখন গণমাধ্যমের কাছে পরিচালকদের হেয় করে কথা বলেছিলাম, তখন আমার শারীরিক ও মানসিক অবস্থা ভালো ছিল না। আমার সেই বক্তব্যে কেউ যদি মনে কষ্ট পেয়ে থাকেন তাহলে আমি আন্তরিকভাবে দুঃখিত। বিষয়টির জন্য আমি সবার কাছে ক্ষমা প্রার্থনা করছি। তবে বিষয়টি যেভাবে এসেছে, আমি সেভাবে বলি নাই। আমি বাংলাদেশের চলচ্চিত্রের সঙ্গে কাজ করে এসেছি এতদিন, শাকিব খান হয়েছি। বাংলাদেশের চলচ্চিত্রের সঙ্গে আছি, সবসময় থাকতে চাই। বাংলাদেশের চলচ্চিত্রের উন্নয়নে কাজ করে যেতে চাই।

সেখানে চিত্রনায়ক আলমগীর, সোহেল রানা, অমিত হাসান, চলচ্চিত্র পরিচালক সমিতির সভাপতি মুশফিকুর রহমান গুলজার ও সাধারণ সম্পাদক বদিউল আলম খোকনসহ ১৩টি সংগঠনের নেতারা ছিলেন। উপস্থিত সাংবাদিকদের সামনে চলচ্চিত্র নির্মাতা বদিউল আলম খোকনের সঙ্গে কোলাকুলি করেন শাকিব খান।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: