সর্বশেষ আপডেট : ১০ মিনিট ৬ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ১৯ অক্টোবর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৪ কার্তিক ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

আমি কাউকে ভয় পেয়ে কথা বলি না : শামীম ওসমান

samim-osman20170421181134নিউজ ডেস্ক:: ইসলাম ধর্ম নিয়ে কটূক্তিকারী সাংস্কৃতিক ব্যক্তিত্ব রফিউর রাব্বিকে উদ্দেশ্য করে নারায়ণগঞ্জ-৪ আসনের এমপি শামীম ওসমান বলেছেন, আমি জানি আপনি কার কথায় ইসলাম বিরোধী কথা বলেন। ঢাকা হতে কারা আপনার কাছে আসে। আপনার পেছনে যতই শক্তিশালী লোক থাকুক না কেন, ইসলাম ধর্ম নিয়ে কটূক্তি করে কোনো পাড় পাবেন না। আমি ইসলামের বিষয়ে এবং ইসলাম বিরোধীদের সঙ্গে কোনো ধরনের আপোষ করবো না। আর রাজনৈতিক স্বার্থে নয় একজন মুসলমান হিসেবে নিজের স্বার্থেই প্রতিবাদে সামিল হয়েছি।

শুক্রবার বাদ জুম্মা নারায়ণগঞ্জ শহরের ডিআইটি মসজিদের সামনে এক বিশাল সমাবেশে এসব কথা বলেন তিনি।

তিনি আরও বলেন, আমি অডিও ভিডিও রেকর্ড দেখেছি এবং শুনেছি রফিউর রাব্বি বিসমিল্লাহির রাহমানির রাহিম নিয়ে কটূক্তি করেছেন। ইসলাম ধর্ম নিয়ে কটূক্তি করলে রাষ্ট্রদোহ মামলা হয়। তাই নারায়ণগঞ্জের প্রশাসনকে বলতে চাই যারা বিসমিল্লাহ নিয়ে কটূক্তি করেছে আপনারা আইন মোতাবেক ব্যবস্থা নিবেন।

এছাড়া তিনি বলেন, আমি কারো ভরসায় চলি না। আমি আল্লাহর ভরসায় চলি। আমি কাউকে ভয় পেয়ে কথা বলি না। আল্লাহ যদি রক্ষা করে পৃথিবীর এমন কোনো শক্তি নাই শামীম ওসমানের ক্ষতি করবে। আর বিসমিল্লাহির রাহমানির রাহিম নিয়ে কটূক্তি করায় নারায়ণগঞ্জে সর্বস্তরের মুসলমানদের ক্ষেপিয়ে তুলেছেন। আমি সবাইকে ধৈর্য্য ধরার আহ্বান জানাচ্ছি। ইসলাম নিয়ে কটূক্তির বিরুদ্ধে আইন মোতাবেক ব্যবস্থা নেবে প্রশাসন। আর যদি প্রশাসন কোনো গাফলতি করে, আমি মাঠে নামবো। ইসলাম নিয়ে কোনো ছাড় দেয়া হবে না।

শামীম ওসমান দৈনিক প্রথম আলো ও ডেইলী স্টার পত্রিকার সমালোচনা করে আরও বলেন, যে পত্রিকায় নবী রাসূলকে নিয়ে অবমাননা করেন সেই পত্রিকা পড়া উচিৎ না। প্রথম আলো ও ডেইলী স্টার পত্রিকা টাকা দিয়ে কিনে পড়লে ছহি হবে না। নারায়ণগঞ্জবাসীকে বলতে চাই টাকা দিয়ে এই দুটি পত্রিকা কিনে পড়বেন না।

এদিকে বিশাল সমাবেশে অন্য বক্তারা ইসলাম ধর্ম নিয়ে কটূক্তিকারী নারায়ণগঞ্জের সাংস্কৃতিক ব্যক্তিত্ব ও নিহত তানভীর মোহাম্মদ ত্বকীর বাবা রফিউর রাব্বিকে নব্য নাস্তিক হিসেবে আখ্যায়িত করা হয়েছে। এই নব্য নাস্তিককে যদি গ্রেফতার করা না হয় তাহলে নারায়ণগঞ্জবাসী নব্য নাস্তিক রাব্বিকে জুতা পেটা করে বের করে দেবে।

নারায়ণগঞ্জ জেলা হেফাজত ইসলামের আমির ও শহরের ডিআইটি মসজিদের খতিব মাওলানা আব্দুল আউয়ালের সভাপতিত্বে হেফাজত ইসলাম নেতা মাওলানা ফেরদৌসুর রহমানের সঞ্চালনায় সমাবেশে উপস্থিত ছিলেন মাওলানা মুফতি হারুন অর রশিদ, মুফতি বশির উল্লাহ, মাওলানা কামাল উদ্দিন দাঈমী, মাওলানা জাকির হোসেন কাসেমী, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু হাসনাত মোহাম্মদ শহিদ বাদল, জেলা মুক্তিযোদ্ধা ডেপুটি কমান্ডার অ্যাডভোকেট নুরুল হুদা, নারায়ণগঞ্জ সদর উপজেলার চেয়ারম্যান আবু কালাম আজাদ বিশ্বাস, ফতুল্লা থানা আওয়ামী লীগের সভাপতি এম সাইফউল্লাহ বাদল, সাধারণ সম্পাদক শওকত আলী, সিদ্ধিরগঞ্জ আওয়ামী লীগের সভাপতি মজিবুর রহমান, মুক্তিযোদ্ধা সামিউল্লাহ মিলন প্রমুখ।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: