সর্বশেষ আপডেট : ১ মিনিট ৩০ সেকেন্ড আগে
সোমবার, ১ মে, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১৮ বৈশাখ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

গোলাপগঞ্জে দুই ছিনতাইকারী আটক

unnamed (2)গোলাপগঞ্জ প্রতিনিধি:: গোলাপগঞ্জে নগদ টাকা ছিনতাই করে পালিয়ে যাওয়ার সময় দুই ছিনতাইকারীকে আটক করেছে থানা পুলিশ।

বুধবার গভীর রাতে গোলাপগঞ্জ উপজেলার ফুলবাড়ীর সিলেট-জকিগঞ্জ সড়কের হাজীপুর এওলাটিকর নামক স্থান এ ছিনতাইয়ের ঘটনা ঘটে।আটককৃতরা হল- সিলেট দক্ষিন সুরমা উপজেলার বরইকান্দি গ্রামের মামুনুর রহমানের পুত্র আরাফাত রহমান (২৫), একই উপজেলার চান্দাই দক্ষিণ পাড়া গ্রামের ইকবাল হোসেনের পুত্র এহসান হোসেন (২৫) ।

পুলিশ সূত্রে জানাযায়, বনানী চা পাতা কোম্পানির এসআর মানিক চন্দ্র পাল জকিগঞ্জ ও কানাইঘাট উপজেলায় চা পাতা মার্কেটিং করে নগদ ১লক্ষ ৮৭ হাজার ৭শত টাকা নিজস্ব পিকআপ নিয়ে সিলেটে যাওয়ার সময় গোলাপগঞ্জ উপজেলার ফুলবাড়ী ইউপির সিলেট-জকিগঞ্জ সড়কের হাজীপুর এওলাটিকর নামক স্থানে আসলে হঠাৎ ৪জন ছিনতাইকারী একটি প্রাইভেট কার (ঢাকা মেট্রো-গ ১৩-৮১৬৫) নিয়ে তাদের গতিরোধ করে। এসময় ধারালো ছুরা দিয়ে মানিক চন্দ্র পালের শরীরে বিভিন্ন স্থানে আঘাত করে তাদের সাথে থাকা নগদ টাকা ও মোবাইল সেট ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়। খবর পেয়ে গোলাপগঞ্জ থানার টহল পুলিশ মোগলাবাজার থানা পুলিশের সহযোগীতায় ছিরামপুর বাইপাস সড়কে ২ জনকে আটক করলেও ২ জন পালিয়ে যায়। পুলিশ আটককৃতদের কাছ থেকে ছিনতাই হওয়া টাকা উদ্ধার করে। এ ব্যাপারে বনানী কোম্পানির এস আর মানিক চন্দ্র পাল বাদী হয়ে গোলাপগঞ্জ মডেল থানায় একটি মামলা (নং ০৬/ ১৯-০৪-১৭) দায়ের করেন।

fakhrul_islam

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: