সর্বশেষ আপডেট : ৭ ঘন্টা আগে
শুক্রবার, ২১ জুলাই, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৬ শ্রাবণ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

মানুষ পুড়িয়ে গণতন্ত্র উদ্ধার করা যায় না : ওবায়দুল কাদের

obaidul-kader20170420185719নিউজ ডেস্ক:: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, কারফিউ গণতন্ত্রের মাধ্যমে বিএনপি তাদের রাজনীতি শুরু করেছে। এখন দলটি গণতন্ত্র উদ্ধার করতে চাচ্ছে। মানুষ পুড়িয়ে তো গণতন্ত্র উদ্ধার করা যায় না।

বৃহস্পতিবার বিকেল ৪টার দিকে ঢাকা-চট্টগ্রাম জাতীয় মহাসড়কের কুমিল্লার পদুয়ারবাজার ফুটওভার ব্রিজ উদ্বোধনকালে তিনি এসব কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, গণতান্ত্রিক দেশে বিএনপি নির্বাচনে অংশগ্রহণ করবে এটা তাদের সাংবিধানিক অধিকার। গত সংসদ নির্বাচনে অংশগ্রহণ না করে বিএনপি যে ভুল করেছিল এবার তারা সেই ভুলের পুনরাবৃত্তি করবে না।

সেতুমন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশে এখন পূর্ণ গণতন্ত্র প্রতিষ্ঠিত হয়েছে। কিছুদিন আগে এই দেশেই আইপিও সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। দেশে যদি গণতন্ত্র না থাকত তাহলে আইপিও সম্মেলনের জন্য তারা বাংলাদেশকে বেছে নিতেন না।

কুমিল্লা সিটি নির্বাচন প্রসঙ্গে ওবায়দুল কাদের বলেন, নারায়ণগঞ্জের ধারাবাহিকতায় কুমিল্লায়ও সুষ্ঠু নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। আমাদের লক্ষ্য ছিল নির্বাচন অবাধ এবং নিরপেক্ষ করা। এখন এখানে যিনি মেয়র হয়েছেন তার বিরুদ্ধে যদি মামলা থাকে এবং ওই মামলায় আদালত গ্রেফতারি পরোয়ানা জারি করেন তাহলে আমাদের কিছুই করার নেই।

এ সময় অন্যান্যের মধ্যে ঢাকা-চট্টগ্রাম চার লেন প্রকল্প পরিচালক আফতাব হোসেন খান, প্রকল্প ব্যবস্থাপক মাসুম সারওয়ার, সওজ-কুমিল্লার তত্ত্বাবধায়ক প্রকৌশলী কেএম আতিকুল হক, নির্বাহী প্রকৌশলী মো. সাইফ উদ্দিনসহ সওজ ও চার লেন প্রকল্পের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: