সর্বশেষ আপডেট : ৪ মিনিট ৪০ সেকেন্ড আগে
বুধবার, ২৩ অগাস্ট, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৮ ভাদ্র ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

১০ লাখ টাকা পেতে ন্যাড়া হলেন সনু নিগম

sonu-nigam20170419172801বিনোদন ডেস্ক:: আজান নিয়ে টুইট করায় সোশ্যাল মিডিয়ায় সমালোচনার মুখে পড়েন বলিউডের জনপ্রিয় সংগীতশিল্পী সনু নিগম। সোমবার (১০ এপ্রিল) বিরূপ মন্তব্য করার পর থেকে তিনি তোপের মুখে পড়েন।

এরপর সনুকে শুধু মুসলিমবিরোধী নন, দেশদ্রোহীর তকমাও দেয়া হয়। পশ্চিমবঙ্গ সংখ্যালঘু সংগঠনের সহ-সভাপতি সৈয়দ শাহ আতেফ আলি আল কাদেরি ঘোষণা দেন, সনুকে যদি কেউ চুল ফেলে, ন্যাড়া করে জুতার মালা পরিয়ে দেশ ঘোরাতে পারেন, ১০ লাখ টাকা পুরস্কার দেয়া হবে।

এরপর সনু টুইটারে ঘোষণা দিয়ে চ্যালেঞ্জ গ্রহণ করে মাথা ন্যাড়া করেন। বুধবার দুপুরে নিজের বাড়িতে চুল ফেলার সময় সাংবাদিক ডাকেন সনু। সেখানেই তিনি সেই মুসলিম নেতাকে সরাসরি বলেন, ‘আমি কথা রেখেছি। নিজেই চুল ফেলেছি। এবার আমার বাড়িতে ১০ লাখ টাকা পৌঁছে দিন।’

এরপর তিনি সাংবাদিক বৈঠকে বলেন, ‘আমি সব ধর্মকেই সম্মান করি, প্রত্যেকের বিশ্বাসকেই মর্যাদা দিতে জানি। আমি কোনো বিশেষ ধর্মের বিরুদ্ধে কথা বলিনি।’ তারপরই তিনি বলেন, গণতান্ত্রিক রাষ্ট্রে তার সম্পূর্ণ মতপ্রকাশের অধিকার আছে। আর আজান নিয়ে তিনি যেটা বলেছিলেন সেটা সামাজিক ব্যাপার, ধর্মীয় বিষয় নয়।

প্রসঙ্গত, আজান সম্পর্কে এই টুইটগুলো সোমবার করেছিলেন সনু। তিনি লিখেছিলেন, “প্রতিদিন ভোরে আজানের ‘কর্কশ’ শব্দের কারণে ঘুম ভেঙে যায় তার। এজন্য তিনি বিরক্ত হন। তিনি আরও বলেন, ‘মোহাম্মদের সময় তো বিদ্যুৎ ছিল না। এখন মাইক্রোফোনে আজানে সুর অনেক কর্কশ।”

আজানের ধ্বনিকে ‘জোর করে চাপিয়ে দেয়া’ ধর্ম বলেও উল্লেখ করেন সনু।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: