সর্বশেষ আপডেট : ৬ মিনিট ৩ সেকেন্ড আগে
রবিবার, ৩০ এপ্রিল, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১৭ বৈশাখ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বিশ্বনাথে দুর্গতদের সহায়তার আশ্বাস ত্রাণমন্ত্রীর

Biswaanth-Pic-19.04.17-1-600x360বিশ্বনাথ সংবাদদাতা:: বিশ্বনাথ উপজেলায় আকস্মিক বন্যা ও ঘূর্ণিঝড়ে ক্ষতিগ্রস্থদের সহায়তা প্রদানের জন্য সরকারীভাবে বরাদ্ধ প্রদানের আশ্বাস দিয়েছেন দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণমন্ত্রী বীরবিক্রম মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া এমপি।

বুধবার দুপুরে বিশ্বনাথের সিলেট-সুনামগঞ্জ মহাসড়কের লামাকাজীতে বন্যা ও ঘূর্ণিঝড়ে কবলিত মানুষের উদ্দেশ্যে সংক্ষিপ্ত বক্তব্যে এই আশ্বাস প্রদান করেন।

দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রী সুনামগঞ্জ সফরে যাচ্ছেন শুনে বুধবার সকাল থেকে দুপুর পর্যন্ত লামাকাজীতে মন্ত্রীকে স্বাগত জানাতে অবস্থান করেন এলাকার কয়েক শতাধিক নারী-পুরুষ। সুনামগঞ্জ যাত্রাপথে মন্ত্রী লামাকাজীতে গাড়ি থেকে নেমে উপস্থিত জনতার উদ্দেশ্যে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন।

মন্ত্রীকে বন্যা কবলিত এলাকার পরিস্থিতি অবগত করে বন্যা কবলিত ও ঝড়ে ক্ষতিগ্রস্থ মানুষদের সরকারী সহযোগীতা প্রদানের আহবান জানিয়ে বক্তব্য রাখেন সিলেট-২ আসনের সংসদ সদস্য ইয়াহইয়া চৌধুরী এহিয়া। এলাকাবাসীর পক্ষে বক্তব্য রাখেন বিশ্বনাথ উপজেলা জাতীয় পার্টির সাবেক যুগ্ম আহবায়ক এ কে এম দুলাল।

এসময় উপস্থিত ছিলেন সিলেট সদর উপজেলার মোগলগাঁও ইউপি চেয়ারম্যান ইরন মিয়া, লামাকাজী ইউপি সদস্য হেলাল মিয়া, কাঞ্চন চক্রবর্তী, চমক আলী, মখসুছ মিয়া, নুরুজ্জামান, ফাতেমা বেগম,কাঞ্চন মালা, সবিতা রানী দাস প্রমুখ।

fakhrul_islam

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: