সর্বশেষ আপডেট : ১ মিনিট ৪৮ সেকেন্ড আগে
শনিবার, ২৪ জুন, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১০ আষাঢ় ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বিশ্বনাথে দুর্গতদের সহায়তার আশ্বাস ত্রাণমন্ত্রীর

Biswaanth-Pic-19.04.17-1-600x360বিশ্বনাথ সংবাদদাতা:: বিশ্বনাথ উপজেলায় আকস্মিক বন্যা ও ঘূর্ণিঝড়ে ক্ষতিগ্রস্থদের সহায়তা প্রদানের জন্য সরকারীভাবে বরাদ্ধ প্রদানের আশ্বাস দিয়েছেন দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণমন্ত্রী বীরবিক্রম মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া এমপি।

বুধবার দুপুরে বিশ্বনাথের সিলেট-সুনামগঞ্জ মহাসড়কের লামাকাজীতে বন্যা ও ঘূর্ণিঝড়ে কবলিত মানুষের উদ্দেশ্যে সংক্ষিপ্ত বক্তব্যে এই আশ্বাস প্রদান করেন।

দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রী সুনামগঞ্জ সফরে যাচ্ছেন শুনে বুধবার সকাল থেকে দুপুর পর্যন্ত লামাকাজীতে মন্ত্রীকে স্বাগত জানাতে অবস্থান করেন এলাকার কয়েক শতাধিক নারী-পুরুষ। সুনামগঞ্জ যাত্রাপথে মন্ত্রী লামাকাজীতে গাড়ি থেকে নেমে উপস্থিত জনতার উদ্দেশ্যে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন।

মন্ত্রীকে বন্যা কবলিত এলাকার পরিস্থিতি অবগত করে বন্যা কবলিত ও ঝড়ে ক্ষতিগ্রস্থ মানুষদের সরকারী সহযোগীতা প্রদানের আহবান জানিয়ে বক্তব্য রাখেন সিলেট-২ আসনের সংসদ সদস্য ইয়াহইয়া চৌধুরী এহিয়া। এলাকাবাসীর পক্ষে বক্তব্য রাখেন বিশ্বনাথ উপজেলা জাতীয় পার্টির সাবেক যুগ্ম আহবায়ক এ কে এম দুলাল।

এসময় উপস্থিত ছিলেন সিলেট সদর উপজেলার মোগলগাঁও ইউপি চেয়ারম্যান ইরন মিয়া, লামাকাজী ইউপি সদস্য হেলাল মিয়া, কাঞ্চন চক্রবর্তী, চমক আলী, মখসুছ মিয়া, নুরুজ্জামান, ফাতেমা বেগম,কাঞ্চন মালা, সবিতা রানী দাস প্রমুখ।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: