সর্বশেষ আপডেট : ৩ মিনিট ৬ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ২৯ জুন, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১৫ আষাঢ় ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

আমরা ফাঁকা মাঠে গোল দিতে চাই না : ওবায়দুল কাদের

1492615434নিউজ ডেস্ক:: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, আমরা লীগ ফাঁকা মাঠে গোল দিতে চাই না। আমাদের বিশ্বাস বিএনপি আগামী নির্বাচনে আসবে। তারা নির্বাচনে অংশ নিলে দেশে-বিদেশে নির্বাচনের বিশ্বস্ততা ও ইমেজ বাড়বে।

বুধবার সন্ধ্যায় ধানমন্ডিস্থ আওয়ামী লীগ সভানেত্রীর রাজনৈতিক কার্যালয়ে দলের সম্পাদকমণ্ডলীর সভা শেষে সাংবাদিক সম্মেলনে তিনি এ কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, বিএনপি নির্বাচনের আগে শর্ত আরোপ করা শুরু করেছে। তারা নির্বাচনকালীন সহায়ক সরকারের কথা বলছে। কিন্তু সংবিধানে সহায়ক সরকার বলতে কিছু নেই। সংবিধান অনুসারে নির্বাচন হবে। তারা লেভেল প্লেয়িং ফিল্ডের কথা বলছে। এটা নির্বাচন কমিশন অব্যশই তৈরি করবে। আমরা আগেই বলেছি নির্বাচনকালীন সরকার শুধু রুটিন ওয়ার্ক করবে। আইন-শৃঙ্খলাবাহিনীসহ সেনাবাহিনীকে কোথাও নামানোর প্রয়োজন তা নির্বাচন কমিশন ঠিক করবে।

বৈঠক প্রসঙ্গে ওবায়দুল কাদের বলেন, দলের সাংগঠনিক সম্পাদকরা বিভিন্ন জেলার সাংগঠনিক অবস্থা ও সমস্যা নিয়ে রিপোর্ট দিয়েছেন। রিপোর্টে তারা সমস্যা সমাধানের জন্য কিছু পরার্মশও দিয়েছেন। ঢাকায় বৈঠক করে আলোচনার মাধ্যমে যেসব সমস্যা আছে তার সমাধান করা হবে।

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, আমাদের দলে কিছু জায়গায় কিছু সমস্যা আছে। আগামী নির্বাচনের আগেই সুসংগঠিত, স্মার্ট, আধুনিক দল হিসেবে ঐক্যবদ্ধ হয়ে নেত্রীর নেতৃত্ব ও নির্দেশনায় নির্বাচনে অংশ নেব।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: