সর্বশেষ আপডেট : ১ মিনিট ৯ সেকেন্ড আগে
শনিবার, ২৪ জুন, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১০ আষাঢ় ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

নবীগঞ্জে চারটি শিক্ষাপ্রতিষ্ঠানে শেভরনের চেক হস্তান্তর

নবীগঞ্জ প্রতিনিধি ::
নবীগঞ্জে বিবিয়ানা গ্যাস ফিল্ডে নিয়োজিত গ্যাস উত্তোলনকারী প্রতিষ্ঠান মার্কিন কোম্পানি শেভরন বাংলাদেশ লিমিটেডের শিক্ষাগত সহায়তা কর্মসূচির আওতায় বিবিয়ানা গ্যাস ফিল্ড কনফারেন্স রুমে চারটি শিক্ষা প্রতিষ্ঠানে শিক্ষকদের বেতনের চেক হস্তান্তর করেছে। প্রধান অতিথি হিসেবে অনুষ্ঠানে চেক হস্তান্তর করেন জিপিএস ডন লুইস।
শেভরন কর্তৃক পরিচালিত বিদ্যালয়গুলো হচ্ছে, দীঘলবাক উচ্চবিদ্যালয়, ইনাতগঞ্জ উচ্চবিদ্যালয়, গোলডোবা উচ্চবিদ্যালয়, নাদামপুর উচ্চবিদ্যালয়।
প্রধান অতিথির বক্তৃতায় জিপিএস ডন বলেন, শিক্ষাক্ষেত্রে অগ্রসর করতে শেভরন বাংলাদেশ সহায়তা করে যাচ্ছে। তিনি বলেন, শেভরন বাংলাদেশ সারা বিশ্বের নিয়ম অনুসরণ করে বিভিন্ন সম্প্রদায়ের জন্য জীবিকা উন্নয়নে উদ্যোগ গ্রহণ করে কাজ করছে। তাছাড়া শিক্ষা, স্বস্থ্য, কৃষি ও অর্থনৈতিক উন্নয়নে কাজ করছে।
অনুষ্ঠানে ইনাতগঞ্জ উচ্চবিদ্যালয়ের প্রধান শিক্ষক বদরুল আলম ও দীঘলবাক উচ্চবিদ্যালয়ে ম্যানেজিং কমিটির সভাপতি শাহ আশরফ আলী স্থানীয় বিদ্যালয়গুলোতে সহযোগিতা করার জন্য শেভরন বাংলাদেশ লিমিটিডকে ধন্যবাদ জানান। পাশাপাশি শিক্ষার্থীদের বৃত্তি সংখ্যা বৃদ্ধি করার জন্য শেভরনের প্রতি অনুরোধ করেন।
সভায় বাস্তবায়ন দল নেতা ইমাম হাসান ও কো-অর্ডিনেডর মুরাদ আহমেদ বলেন, শিক্ষা প্রকল্প বাস্তবায়নের ফলে স্থানীয়রা সুফল ভোগ করেছেন। সভায় অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন সুপারিনটেনডেন্ট টমাস পেস, ফ্যাসিলিটিজ ম্যানেজার বিপ্লব কর্মকার, সিভিল সুপারভাইজার নিখিল চন্দ মন্ডল, কো-অর্ডিনেটর গভ্ট অ্যাফায়ার্স মাহমুদুল হাসান। এছাড়াও বিভিন্ন মাদ্রাসার সুপার, সুপারভাইজার, পরিচালক ও সমন্বয়কারীরা উপস্থিত ছিলেন।
সভায় অংশগ্রহণকারীরা সার্বিক সহায়তার জন্য নাসের আহমেদ, এজাজ ওবায়দুল্লাহ ও এটিম মাহতাব উদ্দিনকে ধন্যবাদ জানান।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: