সর্বশেষ আপডেট : ৩ ঘন্টা আগে
বুধবার, ১৬ অগাস্ট, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১ ভাদ্র ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

দেশের বাজারে আসুসের ‘জেনফোন ৩ ম্যাক্স’

Samsung20170419180337তথ্যপ্রযুক্তি ডেস্ক:: তাইওয়ানিজ টেকনোলজি ব্র্যান্ড ‘আসুস’বাংলাদেশে নিয়ে এসেছে তৃতীয় জেনারেশনের ফোন ‘আসুস জেনফোন ৩ ম্যাক্স’(জেডসি৫৫৩কেএল)। ৪১০০ এমএএইচ ব্যাটারির এ স্মার্টফোনটি সর্বোচ্চ ৩৮ দিন স্ট্যান্ডবাই চলতে সক্ষম। এতে রয়েছে স্মার্টফোনের অত্যাধুনিক সব প্রযুক্তি।

বিশাল ব্যাটারি থাকা সত্বেও ফোনটি বাজারের চলমান স্মার্টফোনগুলো থেকে হালকা ও আকর্ষণীয়। আলুমিনিয়াম অ্যালয়ে তৈরি ফোনটিতে রয়েছে ৫.৫ ইঞ্চির ফুল এইচডি ডিসপ্লে। ২.৫ ডিগ্রিতে বাঁকানো কাঁচে মোড়ানো ফোনটিতে পাওয়া যাবে নিখুঁত স্পর্শের অভিজ্ঞতা।

ফোনটিতে আরও রয়েছে ১৬ মেগা পিক্সেলের পিক্সেল-মাস্টার টেকনোলজির ক্যামেরা। ব্যবহার করা হয়েছে লেজার অটো ফোকাস সেন্সর, যা মাত্র ০.০৩ সেকেন্ডে ফোকাস করতে সাহায্য করে। এছাড়া ফোনটিতে রয়েছে ই-আই-এস বা ইলেক্ট্রনিক ইমেজ স্ট্যাবলাইজেশন, যা ঝাঁকুনিবিহীন ভিডিও ক্যামেরাবন্দী করতে সক্ষম।

ফোনটিতে ব্যবহার করা হয়েছে স্ন্যাপড্রাগন অক্টা-কোর প্রসেসর। এছাড়া ফোনটিতে রয়েছে ৩ গিগাবাইট র্যা ম ও ৩২ গিগাবাইট বিল্ট-ইন মেমোরি। এতে ১২৮ গিগাবাইট পর্যন্ত জায়গা বাড়িয়ে নেয়া যাবে।

এ বিষয়ে আসুসের বাংলাদেশ কান্ট্রি ম্যানেজার মো. আল ফুয়াদ জানান, দেশের সব স্তরের ক্রেতাদের সর্বোচ্চ সেবা দানে আসুস সবসময়ই কাজ করে আসছে। দৈনন্দিন জীবনে শক্তিশালী স্মার্টফোনের প্রয়োজনীয়তার কথা মাথায় রেখে তৈরি করা হয়েছে আসুস জেনফোন ৩ ম্যাক্স। জেনফোন ৩ ম্যাক্স ছাড়াও বাজারে আরও পাওয়া যাবে জেনফোন গো এর নতুন ২টি মডেল।

জানা গেছে, চলতি সপ্তাহ থেকেই বাজারে পাওয়া যাবে আসুসের নতুন এই তিনটি জেনফোন। জেনফোন ৩ ম্যাক্স এর দাম রাখা হয়েছে ১৯ হাজার ৯৯০ টাকা। এছাড়াও ২ গিগাবাইট র্যা ম আর কোয়াড কোর প্রসেসরের ৫ ইঞ্চির জেনফোন গো ‘জেডবি ৫০০ কেএল’পাওয়া যাবে ১০ হাজার ৯৯০ টাকায় এবং ১ গিগাবাইট র্যা ম ৫ ইঞ্চির জেনফোন গো ‘জেডবি ৫০০ কেজি’পাওয়া যাবে ৭ হাজার ৬৯০ টাকায়।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: