সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
সোমবার, ২১ অগাস্ট, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৬ ভাদ্র ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

রাবিতে নিজ চেম্বার থেকে শিক্ষককে বের করে দিলেন বিভাগ সভাপতি

download (3)রাবি প্রতিনিধি:: পূর্বাভাস ছাড়াই রাজশাহী বিশ্ববিদ্যালয়ে ভাষা বিভাগের সভাপতি প্রফেসর বিপুল কুমার বিশ্বাস তার সহকর্মীকে নিজ চেম্বার থেকে বের করে দিয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে। ভুক্তভোগী শিক্ষকের অভিযোগ চেম্বার থেকে আসবাবপত্র, বইপুস্তক বের করে দিয়ে তালা মেরে দিয়েছেন বিভাগ সভাপতি। তবে সভাপতি দাবি করেন বিভাগের এক সভায় এককভাবে ঐ চেম্বারের বরাদ্ধ পেয়েছেন তিনি।

অভিযোগকারী শিক্ষক জানান গত ১৬ এপ্রিল বিকেলে এই ঘটনা ঘটে। ঘটনার পরদিন বিভাগে এসে তার চেম্বারে তালা ঝুলানো দেখতে পান।
এনিয়ে তিনি বিভাগর সভাপতি বরাবর একটি অভিযোগ পত্র দিয়েছেন। এবিষয়ে ভুক্তভোগী অধ্যাপক মোকাররম হোসেন মন্ডল বিভাগের শিক্ষক হিসেবে বিষয়টি খুবই অপমানজনক ও আইন বিরোধী বলে দাবি করেন।

ভূক্তভোগী অধ্যাপক মো. মোকাররম হোসেন মন্ডলের অভিযোগ পত্র থেকে জানা যায়, বিভাগের ৫৪ তম একাডেমিক কমিটির সভায় মোকাররম হোসেনের সাথে প্রফেসর ড. বিপুল কুমার বিশ্বাসকে একই চেম্বারে বসার অনুমতি দেওয়া হয়। তবে হঠাৎ করেই ১৫ এপ্রিল দুপুরে বিভাগীয় সভাপতির কক্ষে বিপুল কুমার বিশ্বাস ডেকে মোকাররম হোসেনকে তার ব্যবহৃত সকল জিনিস-পত্র চেম্বর থেকে বের করে নিয়ে যেতে বলেন। তিনি এবিষয়ে কিছু না বলে চলে আসেন। এঘটনার পরে ১৭ তারিখ সকালে এসে মোকাররম হোসেন দেখতে পান তার রুমে তালা ঝুলানো।
জানতে চাইলে বিভাগের সভাপতি প্রফেসর ড. বিপুল কুমার বিশ্বাস বলেন, বিভাগের ৫৭ তম সভায় এককভাবে এই চেম্বারটি তার জন্য বরাদ্দ দেওয়া হয়েছে। যার কারনে তাকে চেম্বার থেকে চলে যেতে বলেছি।

তবে বিষয়টি প্রত্যাখান করে মোকাররম হোসেন মন্ডল বলেন, চেম্বার বরাদ্দ সংক্রান্ত কোন সভা হয়নি। নিজেও ওই কমিটির সদস্য হিসাবে তার জানার বাইরে বরাদ্দ হওয়ার কথা নাই।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: