সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
সোমবার, ২৯ মে, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১৫ জ্যৈষ্ঠ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

কুলাউড়ায় ৫ লক্ষ টাকার গাঁজাসহ মাদক ব্যবসায়ী আটক

unnamed (6)বিশেষ প্রতিনিধি: কুলাউড়া উপজেলার ব্রাহ্মণবাজার ইউনিয়নের সাত নম্বর মিনাবাজার থেকে ৫ লক্ষ টাকার গাঁজাসহ সোহেল মিয়া নামক এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব। আটককৃত মাদক ব্যবসায়ী সোহেল মিয়া ব্রাহ্মণবাজার ইউনিয়নের গোবিন্দপুর গ্রামের মহরম মিয়ার (কনা) ছেলে। ১৮ এপ্রিল মঙ্গলবার সকাল সাড়ে ৯টার দিকে ব্রাহ্মণবাজার ইউনিয়নের পশ্চিম জালালাবাদ এলাকা থেকে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর ও র‌্যাব-৯ শ্রীমঙ্গল ক্যাম্প এর যৌথ অভিযানের মাধ্যমে আটক করা হয়।

মঙ্গলবার সকালে র‌্যাব গোপনসুত্রে খবর পেয়ে মিনাবাজারের মছদ্দর মার্কেটের দোকানে অভিযান চালালে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায় জুলেয় আহমদ নামের আরেক মাদক ব্যবসায়ী ও তার সহযোগীরা। ওই দোকানে অভিযান চালিয়ে র‌্যাব ৫০ কেজি গাঁজা উদ্ধার করে। যার আনুমানিক বাজার মূল্য ৫ লক্ষ টাকা। পরে অভিযান চালিয়ে র‌্যাব ওই মাদক ব্যবসায়ীর ভাই সুহেল আহমদকে আটক করে। মাদক ব্যবসায়ী জুয়েল ও সুহেল গোবিন্দপুর গ্রামের মহরম মিয়ার (কনা) পুত্র।

র‌্যাব ও স্থানীয় সুত্রে জানা যায়, ওই বাজারে জুয়েলসহ কয়েকজন মাদক ব্যবসার সাথে জড়িত। জুয়েলের নেতৃত্বে একটি চক্র গড়ে উঠেছে ওই এলাকায়। তারা দীর্ঘদিন থেকে নির্বিগ্নে মাদক ব্যবসা, রাবার চুরি, গাছ চুরি, পাহাড় কাটা, গরু চুরি, ছিনতাইসহ নানা অর্পকম চালিয়ে আসছে। গ্রামীণ ওই এলাকাটি নিরিবিলি হওয়ায় তারা মিনাবাজারে বসেই মাদক ব্যবসাসহ নানা অপকর্ম চালায়। ওই বাজারে রাতের বেলায় চলে তাদের জমজমাট মাদক ব্যবসা ও নানা অপকর্মের পরিকল্পনা। উঠতি বয়সী এই মাদক ব্যবসায়ীরা স্থানীয় ভাবে প্রভাবশালী হওয়ায় তাদের নানা অপর্কমের প্রতিবাদ করতে কেউ সাহস পায়না। র‌্যাবের হাতে সুহেল আটক হলেও অন্য
সহযোগীরা পালিয়ে যাওয়ায় স্থানীয়রা স্বস্তি পাচ্ছেন না। তাদের জোর দাবী এলাকার নানা অপকর্মের হোতা এই মাদক ব্যবসায়ীদের গ্রেফতার করে আইননানূগ ব্যবস্থা নেওয়ার।

মৌলভীবাজার মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের কার্যালয়ের পরিদর্শক অমর কুমার সেন প্রেস ব্রিফিংয়ের মাধ্যমে জানান, গোপন সংবাদের ভিত্তিতে মৌলভীবাজার মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর ও র‌্যাব-৯ শ্রীমঙ্গল ক্যাম্পের যৌথ অভিযানে মঙ্গলবার সকালে মিনাবাজারের একটি সিএনজি অটোরিক্সার গ্যারেজ থেকে কসটেপে মোড়ানো ৫০টি প্যাকেটে এই বিপুল পরিমাণ গাঁজা উদ্ধার করা হয়। যার আনুমানিক বাজার মূল্য পাঁচ লক্ষটাকা। উদ্ধারকৃত গাঁজা হস্তান্তর এবং এ বিষয়ে কুলাউড়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলার প্রস্তুতি চলছে। র‌্যাব-৯ এর সহকারী পরিচালক জে. এম. ইমরান বিষয়টি নিশ্চিত করে জানান, সুহেলকে আটক করা হয়েছে এবং এই অপকর্মের সাথে জড়িত অন্যদেরও গ্রেফতারের চেষ্ঠা চলছে।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: