সর্বশেষ আপডেট : ২৫ মিনিট ২২ সেকেন্ড আগে
সোমবার, ২৯ মে, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১৫ জ্যৈষ্ঠ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বিশ্বনাথে ১৪৪ ধারা জারি

1. daily sylhet 0-9nবিশ্বনাথ সংবাদদাতা:: বিশ্বনাথ উপজেলা সদরে বুধবার বেলা দুইটায় উপজেলা আওয়ামী লীগের দুই পক্ষের নেতাকর্মীরা একই সময়ে পাল্টাপাল্টি মিছিল আহবান করায় সংঘর্ষ এড়াতে ১৪৪ধারা জারি করে উপজেলা প্রশাসন। বুধবার সকাল সাড়ে ১০টায় ১৪৪ধারা জারি করা হয়।

জানাগেছে,তথ্য প্রযুক্তি আইনে মামলা দায়েরের প্রতিবাদে বিশ্বনাথে আওয়ামী লীগের দুটি গ্রুপ আজ বুধবার একই সময়ে উপজেলা সদরের পাল্টা-পাল্টি মিছিলের আহবানের ডাক দেয়। যুক্তরাজ্য আ.লগের সম্পাদক আনোয়ারুজ্জামান চৌধুরী অনুসারী উপজেলা আওয়ামী লীগের সাবেক সদস্য ফখরুল ইসলাম মতছিনসহ অন্যান্য নেতৃবৃন্দের ওপর দায়েরকৃত মামলা প্রত্যাহারের দাবিতে আজ বুধবার বেলা ২টায় উপজেলা সদরে মিছিলের ডাক দিয়েছেন বিশ্বনাথ আ.লীগ ও সহযোগি সংগঠনের একাংশের নেতৃবৃন্দ।

অপরদিকে, জেলা আ.লীগের সাধারণ সম্পাদক ও সাবেক সংসদ সদস্য শফিকুর রহমান চৌধুরী অনুসারী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বাবুল আখতারসহ অন্যান্য নেতৃবৃন্দে ওপর তথ্য প্রযুক্তি আইনে দায়েরকৃত মামলার প্রতিবাদে বুধবার বেলা ২টায় উপজেলা সদরের নতুন বাজারস্থ আরামবাগ বক্ল সেচ্ছাসেবকলীগ-যুবলীগ-ছাত্রলীগের উদ্যোগে মিছিলের ডাক দেয়া হয়েছে।

১৪৪ ধারা জারির সত্যতা স্বীকার করে উপজেলা নির্বাহী অফিসার অমিতাভ পরাগ তালুকদার বলেন, উপজেলা সদরের পুরানবাজার ও নতুনবাজারের আশপাশ এলাকায় পরবর্তি নিদের্শ দেয়া না পর্যন্ত ১৪৪ ধারা বলবৎ থাকবে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: