সর্বশেষ আপডেট : ১৬ মিনিট ৩৪ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ২৪ অগাস্ট, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৯ ভাদ্র ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ঘরে আগুন দিয়ে মা-মেয়ের আত্মহত্যার চেষ্টা

19newspic2017__012নিজস্ব প্রতিবেদক ::
নগরীতে স্বামী তালাক (বিবাহ বিচ্ছেদের) দেয়ার খবরে নিজ শয়নকক্ষের দরজা বন্ধ করে আগুন ধরিয়ে দিয়ে আত্মহত্যার চেষ্টা করেন মা-মেয়ে। গত সোমবার রাত সাড়ে ৮ টার দিকে মহানগরের মজুমদারি আবাসিক এলাকায় এ ঘটনা ঘটেছে। আশপাশ বাসার লোকজন বাসার বাইরে থেকে ভেতরে ধোঁয়া দেখতে পেয়ে দরজা ভেঙে অক্ষত অবস্থায় তাদের উদ্ধার করেন।
পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, সুনামগঞ্জের ছাতক উপজেলার মো. আলম মিয়া স্ত্রী আমেনা খাতুন সুমা (৩২) ও তাঁর মেয়েকে নিয়ে মজুমদারি আবাসিক এলাকার ৩৫ নম্বর ভাড়া বাসায় বসবাস করেন। হঠাৎ সুমা জানতে পারেন, তাঁর স্বামী আলম তাঁর সাথে বিবাহ বিচ্ছেদ (তালাক) করেছেন। এ খবর জানতে পেরে তিনি নিজের শিশুকন্যাকে নিয়ে বাসার দরজা-জানালা ভেতর থেকে বন্ধ করে দিয়ে আগুন ধরিয়ে ‘আত্মহত্যার’ চেষ্টা করেন। পরে আশপাশ বাইরে থেকে ধোঁয়া দেখে দরজা ভেঙে তাদেরকে অক্ষত অবস্থায় উদ্ধার করেন। আগুনে ঘরের ভেতরের কিছু আসবাবপত্র ও কাপড়চোপড় পুড়ে গেছে।
খবর পেয়ে এয়ারপোর্ট থানার আম্বরখানা ফাঁড়ির পুলিশ ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার হওয়া মা-মেয়েকে ভিকটিম সার্পোট সেন্টারে পাঠিয়েছে।
সিলেট সিটি কর্পোরেশনের স্থানীয় কাউন্সিলর রেজাউল হাসান কয়েস লোদী জানান, খবর পেয়ে তিনি উক্ত বাসা পরিদর্শন করেন। বর্তমানে তিনি বাসাটি তালাবদ্ধ করে চাবি নিজের হেফাজতে রেখেছেন।
আম্বরখানা পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপপরিদর্শক (এসআই) মো. রমজান আলী জানান, সুমা নামের ওই নারী বিবাহ বিচ্ছেদের খবর পেয়ে স্বামীর প্রতি অভিমানে এমন কান্ড করেছেন। তিনি বলেন, সুমার মানসিক অবস্থা বিবেচনা করে তাকে ভিকটিম সাপোর্ট সেন্টারে পাঠানো হয়েছে। ওই নারীর আত্মীয়স্বজনদের ডেকে পরে তাদের কাছে তুলে দেওয়া হবে। আপাতত তাদের ভিকটিম সাপোর্ট সেন্টারে রাখা হবে।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: