সর্বশেষ আপডেট : ৯ মিনিট ৩৭ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ২৯ জুন, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১৫ আষাঢ় ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সংবিধান মতে নাগরিকরাই দেশের মালিক : বদিউল আলম মজুমদার

19newspic2017__002বিয়ানীবাজার প্রতিনিধি ::
২৫ এপ্রিল অনুষ্ঠেয় বিয়ানীবাজার পৌরসভা নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা মেয়র প্রার্থীদের নিয়ে সুশাসনের জন্য নাগরিক-সুজন বিয়ানীবাজার শাখার উদ্যোগে ‘জনগণের মুখোমুখি’ অনুষ্ঠানের আয়োজন করা হয়। গতকাল সকাল ১১ টায় বিয়ানীবাজার পৌরশহরের একটি কমিউনিটি সেন্টারে অনুষ্ঠিত এ সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সুজনের কেন্দ্রীয় কমিটির সম্পাদক ড. বদিউল আলম মজুমদার।
সৎ, যোগ্য ও জনকল্যাণে নিবেদিত প্রার্থীকে নির্বাচিত করার আহবানে অনুষ্ঠিত সভার সভাপতিত্ব করেন সুজনের বিয়ানীবাজার শাখার সভাপতি অ্যাডভোকেট আমান উদ্দিন।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের মনোনীত মেয়র প্রার্থী মো. আব্দুস শুকুর (নৌকা প্রতীক), বিএনপির আবু নাসের পিন্টু (ধানের শিষ) জাসদ মনোনীত শমসের আলম (মশাল প্রতীক)। অন্য তিনজন প্রার্থী পৌরপ্রশাসক স্বতন্ত্র প্রার্থী তফজ্জুল হোসেন, স্বতন্ত্র প্রার্থী আবুল কাশেম পল্লব এবং জামায়াত সমর্থিত স্বতন্ত্র জমির উদ্দিন উপস্থিত ছিলেন না।
সুজন সম্পাদক ড. বদিউল আলম মজুমদার বলেন, মুক্তিযুদ্ধের চেতনায় প্রণীত আমাদের সংবিধানের ৭ অনুচ্ছেদ অনুযায়ী নাগরিকরাই দেশের মালিক। তাই নাগরিকদের সক্রিয়তা এবং সুচিন্তিত সিদ্ধান্তের উপর নির্ভর দেশের গণতন্ত্র, উন্নয়ন ও সমৃদ্ধি। তিনি বলেন, নাগরিকরা জেনে-শুনে ও বুঝে স্বাধীনভাবে ভোটাধিকার প্রয়োগের মাধ্যমে সৎ, যোগ্য ও জনকল্যাণে নিবেদিত প্রতিনিধি নির্বাচিত করে জাতিকে সামনের দিকে এগিয়ে নিতে পারেন।
অনুষ্ঠানে শুরুতেই সুজন কর্তৃক মেয়র প্রার্থীদের অঙ্গীকার পাঠ করান সুজন সম্পাদক ড. বদিউল আলম মজুমদার। অনুষ্ঠান সঞ্চালনা করেন সুজনের বিয়ানীবাজার শাখার সম্পাদক খালেদ আহমদ ও যুগ্ম সাধারণ সম্পাদক এনাম উদ্দিন।
সকাল ১১ টায় শুরু হওয়া সভা চলে বেলা ২ টা পর্যন্ত। মুখোমুখি এ অনুষ্ঠানের প্রশ্নোত্তর পর্বে পৌরসভার বিভিন্ন ওয়ার্ডের ভোটাদের প্রশ্নের উত্তর দেন মেয়র প্রার্থীরা। এছাড়া উপস্থিত প্রত্যক মেয়র প্রার্থী পৌরসভার উন্নয়নে ভবিষৎ কর্মপরিকল্পনা তুলে ৫ মিনিট করে বক্তব্য রাখেন।
অনুষ্ঠানে বিয়ানীবাজার পৌরসভার সচেতন নাগরিক ছাড়াও উপজেলার রাজনৈতিক, সামাজিক এবং স্থানীয় সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: