সর্বশেষ আপডেট : ১ মিনিট ৪৩ সেকেন্ড আগে
শুক্রবার, ২০ অক্টোবর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৫ কার্তিক ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

কোন পাষন্ডের কান্ড, কে এই নবজাতক!

unnamedওয়াহিদুর রহমান ওয়াহিদ,জগন্নাথপুর:: জগন্নাথপুরে হাওরের পানিতে এক হতভাগ্য নবজাতকের লাশ ভেসে উঠেছে। তা দেখে স্থানীয় উৎসুক জনতা হাওর পারে ভীড় জমান।

স্থানীয়রা জানান, মঙ্গলবার বিকেলে জগন্নাথপুর পৌর শহরের কামাল কমিউনিটি সেন্টারের পাশে স্থানীয় দলুয়ার হাওরের খৈয়াটেকি মাঠ নামক স্থানে হাওরের পানিতে কয়েকটি শিশু সাঁতার কাটছিল। এ সময় হঠাৎ করে এক শিশুর পায়ে লেগে পানির নিচ থেকে পলিথিনে মোড়ানো একটি নবজাতকের লাশ ভেসে উঠে। তা দেখে স্থানীয় উৎসুক জনতা ভীড় জমান। তবে কে এই নবজাতক। তার কোন পরিচয় পাওয়া যায়নি। এখন পর্যন্ত নবজাতকে কেউ উদ্ধার করেনি। তার লাশটি পানিতে ভেসে বেড়াচ্ছে।

এ ব্যাপারে স্থানীয়রা ক্ষোভ প্রকাশ করে বলেন, এ নবজাতকটি কারো পাপের ফসল হতে পারে। লোক লজ্জার ভয়ে হতভাগ্য এ নবজাতককে হত্যা করা হয়েছে। তবে কে এই পাষন্ড জননী। তার গর্ভজাত নবজাতককে সে কিভাবে হাওরের পানিতে ফেলে দিল। তা আমরা বুঝে উঠতে পারছি না। তবে এটি যারই সন্তান হোক, তাদের কে খোঁজে বের করে শাস্তিমূলক ব্যবস্থা নিতে তারা সরকারের সংশ্লিষ্ট কর্তৃপক্ষের প্রতি আহবান জানান।
এ ব্যাপারে জানতে চাইলে জগন্নাথপুর থানার ওসি হারুনুর রশীদ চৌধুরী বলেন, বিষয়টি আমার জানা নেই। তবে খোঁজ খবর নিয়ে ব্যবস্থা নেয়া হবে।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: