সর্বশেষ আপডেট : ৬ সেকেন্ড আগে
মঙ্গলবার, ২৬ সেপ্টেম্বর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১১ আশ্বিন ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

দাদার হাসি রসগোল্লার মতো মিষ্টি: শেবাগ

1492515284স্পোর্টস ডেস্ক:: ভারতীয় ‍ক্রিকেটে সৌরভ গাঙ্গুলির রাজত্বেই ভিরেন্দর শেবাগ নামে বিধ্বংসী উদ্বোধনী ব্যাটসম্যানের উদয় হয়। শুরু থেকেই সৌরভ যেমন শেবাগের ব্যাটিংয়ের ভক্ত শেবাগও তেমনি দাদার গুণমুগ্ধ। এখন দুইজনই ক্রিকেট ছেড়ে দিয়েছেন বেশ কয়েকদিন হল।
শেবাগ আইপিএল দল কিংস ইলেভেন পাঞ্জাবের টিম ম্যানেজমেন্ট কাজ করছেন অন্যদিকে সৌরভও ব্যস্ত পশ্চিম বাংলার ক্রিকেটের প্রশাসনিক কর্মকাণ্ডে।
তবে দুইজনের ই বোধহয় দেখা হয়ে গেছিল খুব সম্প্রতি। সেটা হতে পারে ইডেন গার্ডেন মাঠে অথবা দিল্লর ফিরোজ শাহ কোটলার মাঠে । টুইটারে তার সঙ্গে সৌরভের একটি ছবি পোস্ট করে বীরু লেখেন,  ‘দাদার খুশিতেই আমার খুশি। রসগোল্লার মতো মিষ্টি হাসি তোমার।’ সেই ছবিতে দেখা যাচ্ছে দু’জনেই বেশ হাসিমুখে রয়েছেন।
এর আগে কিংস একাদশ পঞ্জাব দলে ইশান্ত শর্মাকে ওয়েলকামও করেছিলেন বেশ মজা করে। সেই ভয়ঙ্কর মুখাভঙ্গির ছবি যেটা অস্ট্রেলিয়ার বিরুদ্ধে মাঠে করেছিলেন তিনি। যে ছবি ভাইরাল হয়ে গিয়েছিল সোশ্যাল মিডিয়ায়। আইপিএল-এ শেষ তিন ম্যাচে হারতে হয়েছ বীরুর দল পঞ্জাবকে। কিন্তু কোনওভাবেই শেবাগের ঠাট্টা বন্ধ হয়নি। ঠিক যেভাবে ব্যাট হাতে ভক্তদের এন্টারটেইন করতেন শেবাগ ঠিক সে ভাবেই এখন তার শব্দের ব্যাট চলে সোশ্যাল মিডিয়ায়।
শেবাগের এই টুইটের পাল্টা টুইট করেছেন শ্রীসান্থ। শ্রীসান্থ সেখানে লিখেছেন, তার মনে আছে ২০০৬এ দক্ষিণ আফ্রিকা সিরিজের সময় সৌরভ কী ভাবে শ্রীসান্থের বোলিংয়ের উন্নতি করতে তাঁকে বল করতে বলেছিলেন। যদিও এখন  তিনি ভারতীয় ক্রিকেট থেকে অনেক দুরে। ম্যাচ গড়াপেটায় নির্বাসিত তিনি।
নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: