সর্বশেষ আপডেট : ২৯ মিনিট ২৪ সেকেন্ড আগে
রবিবার, ২৫ জুন, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১১ আষাঢ় ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত হাসান মার্কেট পরিদর্শন করেছেন মেয়র আরিফুল হক চৌধুরী

unnamed (2)অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত নগরীর বন্দরবাজারস্থ প্রাচীনতম মার্কেট হাসান মার্কেট পরিদর্শন করেন সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী। আজ মঙ্গলাবার সকালে মেয়র আরিফুল হক চৌধুরী অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ দোকান ঘুরে দেখেন ও হাসান মার্কেট দোকান মালিক এবং ব্যবসায়ী সমিতির নেতৃবৃন্দের সাথে কথা বলেন।

এসময় উপস্থিত ছিলেন সিটি কর্পোরেশনের কাউন্সিলর শান্তুনু দত্ত শন্তু, কাউন্সিলর দিনার খান হাসু, হাসান মার্কেট দোকান মালিক ও ব্যবসায়ী সমিতির সভাপতি হাজ¦ী মো: রইছ আলী, সাধারণ সম্পাদক আফজল সিরাজ পাভেল, কোষাধক্ষ্য নিয়াজ মোহাম্মদ আজিজুল করিম, সহ সাধারণ সম্পাদক মো: সেলিম আহমদ, অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ দোকানের শহিদুল ইসলাম, আখতার হোসেন সোহেল, সিটি সুপার মাকের্টের সভাপতি জয়নুল আহমদ, সাধারণ সম্পাদক আহমদ মিয়া, ব্যবসায়ী নাসিম আহমদ প্রমুখ।

পরিদর্শন কালে মেয়র আরিফুল হক চৌধুরী আগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থদের প্রতি সমবেদনা জানিয়ে বলেন, সিটি কর্পোরেশন, হাসান মাকেট ব্যবাসায়ী সমিতি, সিলেট চেম্বার, ফায়াার সার্ভিস, পানি উন্নয়ন অধিদপ্তর, বিদ্যুৎ বিভাগের সমন্বয়ে একটি তদন্ত কমিটি গঠন করা হবে। তদন্ত কমিটির রিপটে পর পরবর্তী পদক্ষেপ গ্রহন করা হবে। – বিজ্ঞপ্তি

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: