সর্বশেষ আপডেট : ১৩ মিনিট ৩১ সেকেন্ড আগে
মঙ্গলবার, ২২ অগাস্ট, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৭ ভাদ্র ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

প্রেস সচিবের স্ত্রীর মৃত্যুতে শোক জানাননি খালেদা

khaledaa-ms20170418150255নিউজ ডেস্ক:: মধ্যম সারির নেতা থেকে শুরু করে ক্ষেত্র বিশেষে থানা বা উপজেলার কোনো নেতা মারা গেলেও আনুষ্ঠানিকভাবে গণমাধ্যমে শোক বার্তা পাঠিয়ে সহমর্মিতা প্রকাশ করেন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া।

তবে নিজের প্রেস সচিব মারুফ কামাল খান সোহেলের স্ত্রী মারা যাওয়ার ৪ দিন পরও গণমাধ্যমে শোক বার্তা পাঠাননি বেগম জিয়া।

কেবলমাত্র খালেদা জিয়াই নন, দলের মহাসচিব ও নয়াপল্টন দফতর থেকেও শোক জানানো হয়নি। পাশাপাশি মৃত্যুর বিষয়টি নিয়ে কথা বলতে চাইলে বিএনপি নেতারা এড়িয়ে যাচ্ছেন।

মঙ্গলবার দুপুরে এ প্রতিবেদন লেখা পর্যন্ত মারুফ কামালের স্ত্রীর মৃত্যুতে শোক জানিয়ে বার্তা পাঠাননি খালেদা জিয়া।

গত বৃহস্পতিবার (১৩ এপ্রিল) রাতে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তির পর শুক্রবার মারা যান মারুফ কামালের স্ত্রী তানিয়া খান। পরদিন শনিবার বগুড়ার সাড়িয়াকান্দিতে দাফন করা হয় তানিয়াকে।

এদিকে হঠাৎ তানিয়ার এমন মৃত্যু নিয়ে তার পরিবার অভিযোগ, তানিয়াকে গলা টিপে প্রথমে হত্যার চেষ্টা করা হয়েছিল। পরে তার গায়ে গ্যাসের চুলা থেকে আগুন ধরিয়ে দেয়া হয়।

এর আগে, ২০১৬ সালের ১৪ জুন মারুফ কামাল খান সোহেলের বিরুদ্ধে ‘পিটিয়ে গুরুতর আহত করার’ অভিযোগ এনে মামলা করেছিলেন তার স্ত্রী তানিয়া খান। মামলার এজাহারে মারুফ কামালের বিরুদ্ধে ‘একাধিক নারীর সঙ্গে পরকীয়া সম্পর্ক’ করার অভিযোগ এনে তার স্ত্রী বলেছেন, এর প্রতিবাদ করায় তাকে শারীরিক ও মানসিকভাবে নির্যাতন এবং বিভিন্ন রকম ‘হুমকি’ দেয়া হচ্ছিল।

সেই এজাহারে তানিয়া উল্লেখ করেন, সে (মারুফ) উত্তেজিত হয়ে আমাকে চুলের মুঠি ধরে এলোপাতাড়ি মারপিট করে এবং লোহার রড দিয়ে হত্যার উদ্দেশ্যে মাথায় আঘাত করে।

তবে মারুফ কামাল গণমাধ্যমকে জানান, তানিয়া খান মানসিক রোগী ছিলেন। বৃহস্পতিবার রাতে রাজধানীর আদাবর থানাধীন রেসিডেন্সিয়াল মডেল কলেজ সংলগ্ন নিজ বাসায় গায়ে কেরোসিন ঢেলে আগুন ধরিয়ে আত্মহত্যা করেছেন তানিয়া।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: