সর্বশেষ আপডেট : ২ ঘন্টা আগে
মঙ্গলবার, ২৫ এপ্রিল, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১২ বৈশাখ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

শাকিব-বুবলীর রংবাজ ছবিতে অতিথি চরিত্রে অপু!

Opu-L20170417161442বিনোদন ডেস্ক:: অবশেষে নির্মিত হতে যাচ্ছে বহুল আলোচিত চলচ্চিত্র ‌‘রংবাজ’। শামীম আহমেদ রনি পরিচালিত ছবিটিতে সম্প্রতি বিয়ে কাণ্ডে দেশজুড়ে সমালোচিত নায়ক শাকিব খানের সঙ্গে জুটি বেঁধে কাজ করছেন চিত্রনায়িকা বুবলী।

এই ছবিতে শাকিবের বিপরীতে বুবলীর কাজ করা নিয়েই তার সঙ্গে বিরোধে জড়ান শাকিবের স্ত্রী অপু বিশ্বাস। একপর্যায়ে টিভিতে লাইভে গিয়ে তিনি প্রকাশ করেন শাকিবের সঙ্গে নয় বছর আগে তার বিয়ের খবর। এ নিয়ে সারা দেশে সমালোচনার মুখে পড়েন কিং খান খ্যাত শাকিব। বলেন, তাকে বাদ দিয়ে আজকাল বুবলীর প্রতি বেশি মনযোগী শাকিব। তিনি বুবলীর সঙ্গে শাকিবের কাজ করা নিয়েও আপত্তি তুলেন। বেশ কিছু গণমাধ্যমেও তিনি বুবলীকে নিয়ে কটু কথা বলেছেন।

এমনকি একটি টিভি শোতে শাকিব সাক্ষাতকার দিতে গেলে ওই শো’টির ব্যাকগ্রাউন্ডে বুবলীর ছবি দেখা যাওয়ায় ফোনোলাইভে ক্ষোভ প্রকাশ করেন অপু বিশ্বাস। অন্যদিকে বুবলীও স্ট্যাটাস ও গণমাধ্যমে অপুর বিরুদ্ধে নানা ক্ষোভ ঝাড়েন।

ঘটনার সূত্র ধরে জল অনেক দূর গড়িয়েছে। সেই স্রোতে ভেসে গেছে তিন তারকার মান-অভিমান ‍ও ভুল বুঝাবুঝি। সব তেতো এখন ভালোবাসার বৃষ্টি হয়ে ঝড়ছে শাকিব-অপুর দাম্পত্য আর বুবলীর সঙ্গে বন্ধুত্বের আকাশে।

সম্প্রতি অপু বিশ্বাস নিজেই একটি জাতীয় দৈনিকে বুবলীকে তার সবচেয়ে আপন মানুষ বলে দাবি করেছেন। শাকিবের সঙ্গে তার কাজ করা নিয়েও কোনো আপত্তি নেই বলে জানান তিনি।

এরইমাঝে উড়ে বেড়াচ্ছে নতুন খবর। এফডিসি ও কাকরাইলপাড়ায় আলোচিত হচ্ছে ‘রংবাজ’ ছবিটিতে একসঙ্গে দেখা যাবে শাকিব-অপু ও বুবলীকে। শাকিবের নায়িকা হিসেবে বুবলী কাজ করলেও অপু হাজির হবেন দারুণ এক চমক নিয়ে। ছবির মাঝখানে থাকবে এক ঝলক অপুর উপস্থিতি।

বিষয়টির সত্যতা জানতে অপু বিশ্বাসের সঙ্গে যোগাযোগ করা হলে তার ফোনের সংযোগ বন্ধ পাওয়া যায়। তবে পরিচালক শামীম আহমেদ রনি খবরটিকে গুজব বলেই উড়িয়ে দিলেন।

কিন্তু একসঙ্গে শাকিব-বুবলী ও অপু বিশ্বাসকে দেখা যাওয়ার বিষয়টিকে শুধু গুজব বলেই মানতে চাইছেন না চলচ্চিত্র পাড়ার লোকজন। তাদের মতে, এরইমধ্যে ‘রংবাজ’ ছবিটি বিরক্তি তৈরি করেছে দর্শকদের মধ্যে। সেই বিরক্তি কাটিয়ে চমক আনতেই অপুকে যুক্ত করা হচ্ছে ‘রংবাজ’র সঙ্গে।

প্রসঙ্গত, আজ সোমবার (১৭ এপ্রিল) থেকে শুরু হয়েছে ‘রংবাজ’ ছবির শুটিং। পাবনায় চলতি মাস জুড়েই চলবে এই ছবির কাজ।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: