সর্বশেষ আপডেট : ৫ মিনিট ৩০ সেকেন্ড আগে
রবিবার, ৩০ এপ্রিল, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১৭ বৈশাখ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

নেতাকর্মীদের মুক্তি না দিলে নির্বাচনে যাবে না বিএনপি

Fakrul-md20170418122718নিউজ ডেস্ক:: বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, বিএনপি নির্বাচনে যেতে চায় তবে ক্ষেত্র তৈরি করতে হবে। হাজার হাজার নেতাকর্মীদেরকে জেলে রেখে বিএনপি নির্বাচনে যাবে না। নির্বাচনে যাওয়ার জন্য আমাদের দলের নেতাকর্মীদের বিরুদ্ধে করা মামলা প্রত্যাহার করতে হবে এবং সব দলের অংশগ্রহণ নিশ্চিত করতে হবে।

মঙ্গলবার বেলা সোয়া ১১টায় রাজধানীর নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে এসব কথা বলেন বিএনপি মহাসচিব।

কওমি মাদরাসার সদনে সরকারি স্বীকৃতি প্রসঙ্গে আরেক প্রশ্নের জবাবে তিনি বলেন, হেফাজতের কিছু দাবি যুক্তিসংগত মনে করেছি। দাওরায়ে হাদিসের সনদের স্বীকৃতি বিএনপির সরকারের সময়েই দেয়া হয়েছিল এবং এটা নিয়ে গেজেটও প্রকাশ করা হয়েছিল। আমরা চাই মাদরাসা শিক্ষা আধুনিক হোক এবং ছাত্ররা ওয়ার্কিং ফোর্স হিসেবে গড়ে উঠুক।

হেফাজত প্রসঙ্গে তিনি বলেন, আমরা তো ডাবল স্টান্ডার্ড না। পিটিয়ে পুটিয়ে বলে আসো তোমাদের সঙ্গে বন্ধুত্ব করি। বিভিন্নভাবে ফন্দি করে সম্পর্ক গড়ে তুলেছেন। মাওলানা শফিকে হেলিকপ্টারে উড়িয়ে এনেছেন এবং তাকে পাশে বসিয়েছেন। হসপিটালিটি আমাদের ঐতিহ্য। এটা হতেই পারে।

নেতাকর্মীদের গ্রেফতারের সঙ্গে আগাম নির্বাচনের কোনো সম্পর্ক নেই। এটা সরকারের রুটিন ওয়ার্ক, আরেক প্রশ্নের জবাবে এ কথা বলেন মির্জা ফখরুল।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, চেয়ারপারসনের উপদেষ্টা আতাউর রহমান ঢালী, সাংগঠনিক সম্পাদক রুহুল কুদ্দুছ তালুকদার দুলু, ডা. সাখাওয়াত হোসেন জীবন, এমরান সালেহ প্রিন্স, বিলকিছ জাহান শিরিন ও সহ-সাংগঠনিক সম্পাদক আবদুস সালাম আজাদ প্রমুখ।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: