সর্বশেষ আপডেট : ২৩ মিনিট ৪৬ সেকেন্ড আগে
শুক্রবার, ২৬ মে, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১২ জ্যৈষ্ঠ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ইনস্ট্রাগ্রামে পরিণীতির সেরা ৫ ছবি

Parinita20170417125905বিনোদন ডেস্ক:: সোশ্যাল নেটওয়ার্কিং সাইট ইনস্ট্রাগ্রামে নিজের বিভিন্ন সময়ে পোস্ট করা কিছু ছবিকে বলিউডের বর্তমান সময়ের অন্যতম নায়িকা পরিণীতা চোপড়ার সবচেয়ে স্টাইলিশ ছবি বলছে টাইমস অব ইন্ডিয়ার একটি প্রতিবেদন।

মেঘনা সুরেশের ওই প্রতিবেদনে বলা হচ্ছে এগুলোই ইনস্ট্রাগ্রামে পোস্ট করা পরিণীতির সবচেয়ে স্টাইলিশ ছবি।

সিনেমা থেকে সাময়িক বিরতি নিয়ে পরিণীতি ফিরেছেন নতুন শারীরিক চমক নিয়ে। নিত্যনতুন লাইফস্টাইলের এই তারকা এরইমধ্যে নিজেকে তৈরি করেছেন আইকন গার্ল হিসেবে।

Parinita
মাঝ বরাবর চেড়া ফিরোজা রঙের লম্বা পোশাকের সঙ্গে পরিণীতি পরেছেন জিন্সের হাফপ্যান্ট। চোখে সমুদ্র শেডের সাজ ও গোলাপরঙে ঠোঁট রাঙিয়ে অনায়াসে সৈকতের বালুরাশিতে ছবির জন্য পোজ দিয়েছেন তিনি।

Parinita
উভলিঙ্গ পোজে ছবিতেও নিজেকে দারুণভাবে মেলে ধরেছেন পরিণীতি। মিলিটারিদের মতো সবুজরঙা কোট তাকে ক্ষমতাধর ও অভিজাত লুক এনে দিয়েছে। সেইসঙ্গে এলোচুল ও পায়ে জড়িয়ে থাকা জুতায় তাকে আকর্ষণীয় করে তুলেছে।

Parinita
কালো বক্ষবন্ধনী ও মেরুনরঙা লেইসের তৈরি প্যান্টের সঙ্গে বিচিত্র জ্যাকেট কাঁধে পোজ দিয়েছেন পরিণীতি। সেইসঙ্গে কালো আঁটসাট কণ্ঠহার ও গোল নেকলেসের সাজ পরিণীতির চেহারায় নুতন দ্যুতি এনে দিয়েছে।

Parinita
কাঁধখোলা হলুদ ক্রপ টপ আর ও স্কার্টের গ্রীষ্মকালীন সাজে নিজেকে মেলে ধরেছেন পরিণীতি। হাতে রঙিন হাতকড়া সদৃশ ব্রেসলেট এবং তরঙ্গাকৃতির এলোচুলে পালক তাকে আর সুন্দর করে তুলেছে।

Parinita
কাঁধখোলা সম্পূর্ণ কালো পোশাকে ভিন্ন লুকে পরিণীতি। কালো কোটের সঙ্গে একই রঙের ট্রাউজার্স। সেইসঙ্গে ম্যাচ করে পরেছেন গলায় এটে বসা কণ্ঠহার ও ডোরাকাটা জুতা।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: