সর্বশেষ আপডেট : ২ মিনিট ৪৪ সেকেন্ড আগে
শনিবার, ২৪ জুন, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১০ আষাঢ় ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

আ.লীগের আমলে তিস্তা চুক্তি চায় না বিএনপি

kader0020170417095350নিউজ ডেস্ক:: অাওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বিএনপি নেতাদের বক্তব্যের সমালোচনা করে বলেছেন, বিএনপি ও এই দলের নেতা বেগম খালেদা জিয়া চান অাওয়ামী লীগের অামলে অর্থাৎ শেখ হাসিনার হাত দিয়ে তিস্তা চুক্তি না হোক। এ জন্য যতরকম পাঁয়তারা এবং ষড়যন্ত্র করা যায় তা তারা করছে। এটা তাদের অন্যতম একটি মতলব।

তিনি বলেন, তিস্তা চুক্তির বিষয়ে বিএনপি অতীতেও বিরোধীতা করেছে, এখনও করছে এবং ভবিষ্যতেও করবে। এ নিয়ে বলার কিছু নেই। অামাদের কাজ অামরা করে যাব।

অাজ সোমবার মুজিবনগর দিবসে রাজধানীর ধানমন্ডিতে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ প্রতিক্রিয়া ব্যক্ত করেন।

অারেক প্রশ্নের জবাবে ওবায়দুল কাদের বলেন, বিএনপি হচ্ছে ইস্যু তৈরির কারখানা। এখন চলছে বিএনপির ভারতবিরোধী ইস্যু। ইতোপূর্বে তারা অনেক ইস্যু তৈরি করেছে। কিন্তু কোনো ইস্যুই পাবলিককে খাওয়াতে পারেনি। এবার অাবার নির্বাচন নিয়ে ইস্যু তৈরির ষড়যন্ত্র করছে। এটাতেও ব্যর্থ হবে বিএনপি।

ওবায়দুল কাদের বলেন, অাজকের এই দিনে অামরা শপথ নিয়েছিলাম যে দেশকে অমরা শত্রুমুক্ত করব। পাকিস্তানি হানাদার বাহিনীকে মোকাবিলা করে অামরা বিজয় ছিনিয়ে এনেছি। বঙ্গবন্ধুকে হত্যা করার পর দীর্ঘ একুশ বছর এদেশে মুক্তিযুদ্ধের চেতনাকে ভূলুণ্ঠিত করা হয়েছে। স্বাধীনতাবিরোধী দেশীয় শত্রুরা এখনও নানা ষড়যন্ত্রে লিপ্ত। তাদের সমূলে উৎপাটন তরতে হবে।

তিনি বলেন, অাজকের এই দিনে মুক্তিযুদ্ধের সেক্টর কমান্ডাররাও শপথ নিয়েছিলেন। একজন সেক্টর কমান্ডারের গড়া রাজনৈতিক দল এই দিনটি লালন করে না।

সেতুমন্ত্রী বলেন, ১৯৭১ সালে বঙ্গবন্ধুর নেতৃত্বে প্রথম সরকার হলো মুজিবনগর সরকার। এর অাগে ২৫ শে মার্চ রাত সাড়ে ১২টায় বঙ্গবন্ধু স্বাধীনতার ঘোষণা দিয়েছিলেন। ১৭ এপ্রিল জাতীয় জীবনে অত্যন্ত গুরুত্বপূর্ণ একটি দিন।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: