সর্বশেষ আপডেট : ১ মিনিট ৩২ সেকেন্ড আগে
শনিবার, ২৪ জুন, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১০ আষাঢ় ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সিলেটে পিডিবির গ্রাহকদের পল্লী বিদ্যুতে অন্তর্ভুক্তির সিদ্ধান্ত

unnamed (2)সিলেটের কুমারগাঁওয়ে পিডিবির অধীন চারটি এলাকার প্রায় ১৫ হাজার গ্রাহকদের পল্লী বিদ্যুতের অধীনে নেওয়ার সিদ্ধান্ত প্রত্যাহারের দাবীতে অর্থমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করে স্মারকলিপি পেশ করেছেন পিডিবি বিদ্যুৎ গ্রাহক স্বার্থ সংরক্ষণ কমিটির নেতৃবৃন্দ। রোববার বিকেল ৫টায় সচিবালয়ে সিলেট-১ আসনের সংসদ সদস্য ও অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিতের দপ্তরে সৌজন্য সাক্ষাৎ শেষে স্মারকলিপি প্রদান করেন নেতৃবৃন্দ।

সাক্ষাতকালে পিডিবি বিদ্যুৎ গ্রাহক স্বার্থ সংরক্ষণ কমিটির নেতৃবৃন্দ অর্থমন্ত্রীকে বিষয়টি বিস্তারিত অবহিত করেন। অর্থমন্ত্রী এসময় বিষয়টি গুরুত্বের সাথে অবহিত হয়ে নেতৃবৃন্দকে এ ব্যাপারে কার্যকর পদক্ষেপ গ্রহণের আশ্বাস প্রদান করেন। এ সময় উপস্থিত ছিলেন জাতিসংঘে বাংলাদেশের সাবেক স্থানীয় প্রতিনিধি রাষ্ট্রদূত ড. এ কে আবদুল মোমেন, পিডিবি বিদ্যুৎ গ্রাহক স্বার্থ সংরক্ষণ কমিটির আহবায়ক ও জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক অধ্যক্ষ সুজাত আলী রফিক, সিলেট সিটি করপোরেশনের সাবেক কাউন্সিলর ও জেলা যুবলীগের সাবেক সভাপতি জগদীশ দাশ, কমিটির সদস্য সচিব ও সিলেট জজ কোর্টের এপিপি অ্যাডভোকেট নূরে আলম সিরাজী, যুগ্ম আহবায়ক আমির উদ্দিন আহমদ, মোগলগাও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. হিরণ মিয়া ও বাংলাদেশ সংবাদ সংস্থার সিলেট ব্যুরোপ্রধান মকসুদ আহমদ মকসুদ।

উল্লেখ্য, সিলেটের কুমারগাঁওয়ে বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের (পিডিবি) টুকেরবাজার বিদ্যুৎ ফিডার থেকে মহানগরের জালালাবাদ থানা এলাকার টুকেরবাজার, কান্দিগাঁও, মোগলগাঁও, লামাকাজী ও বিমানবন্দর থানার খাদিমনগরের একাংশে বিদ্যুৎ সরববরাহ হচ্ছিল। এসব এলাকায় প্রায় ১৫ হাজার বিদ্যুতের গ্রাহক রয়েছে। সম্প্রতি পিডিবি তাদের পল্লী বিদ্যুতের অধীন করার সিদ্ধান্ত নেয়। এ সিদ্ধান্ত কার্যকর হলে মহানগরের এলাকা হওয়ার পরও বিদ্যুৎ সরবরাহে গ্রাম এলাকার সুবিধা ভোগ করতে হবে এ অভিযোগ তুলে স্থানীয় লোকজন ‘পিডিবি বিদ্যুৎ গ্রাহক স্বার্থ সংরক্ষণ কমিটি’ গঠন করে বিভিন্ন আন্দোলন কর্মসূচী করে আসছে। – বিজ্ঞপ্তি

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: