সর্বশেষ আপডেট : ৩৪ সেকেন্ড আগে
বুধবার, ২৩ অগাস্ট, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৮ ভাদ্র ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সুনামগঞ্জে সিভিল সার্জনসহ ৯ জনের বিরুদ্ধে মামলা

1. daily sylhet 0-6-1সুনামগঞ্জ সংবাদদাতা:: সুনামগঞ্জের সাবেক সিভিল সার্জন ও এসআইসহ ৯ জনকে আসামি করে মামলা দায়ের করা হয়েছে। রোববার দুপুরে সুনামগঞ্জের সিনিয়র স্পেশাল জজ আদালতে মামলাটি (স্পেশাল মামলা নং-০৬/১৭) দায়ের করেন আইনজীবী আব্বাছ আলী।

তিনি সুনামগঞ্জ সদর উপজেলার পার্বতীপুর গ্রামের বাসিন্দা। আব্বাছ আলী সুনামগঞ্জ আদালতের সিনিয়র আইনজীবী ও সংরক্ষিত আসনের (সুনামগঞ্জ-মৌলভীবাজার) এমপি শামছুন নাহার বেগম শাহানা রব্বানীর আইনজীবী সহকারী (অ্যাডভোকেট ক্লার্ক) পদে রয়েছেন।

মামলায় সুনামগঞ্জ সদর হাসপাতালের সাবেক মেডিকেল অফিসার ডা. আখি কৈরী, সাবেক সিভিল সার্জন ডা. নিশীত নন্দী মজুমদার, সদর মডেল থানা পুলিশের সাবেক উপ-পরিদর্শক (এসআই) মো. জালাল উদ্দিনসহ ৯ জনকে আসামি করা হয়েছে।

মামলার বাদী আব্বাছ আলী জানান, এলাকার প্রতিপক্ষীয় লোকজনদের সঙ্গে বিরোধ হলে ২০১৪ সালের ৮ অক্টোবর ১৯ জন আত্মীয় স্বজনসহ আমাকে আসামি করে একটি মামলা দায়ের করেন একই গ্রামের নাজিম উদ্দিন। ওই মামলায় চাহিদা পূরণে সন্তুষ্ট হয়ে বাদীকে খুশি করতে মিথ্যা ডাক্তারি সনদ (এমসি) ও মিথ্যা চার্জশিট প্রদান করেন অভিযুক্ত আসামিরা। যার সম্পূর্ণ তথ্য-প্রমাণ আমার কাছে সংরক্ষিত রয়েছে।

তিনি আরও জানান, এই ভৌতিক তদন্তকে যারা সঠিক তদন্ত বলে তদারকি করেছেন তাদেরকেও আসামিভুক্ত করার দাবি জানানো হয়েছে আদালতে। বিজ্ঞ স্পেশাল জজ আদালত মামলাটি গ্রহণ করেছেন বলেও তিনি দাবি করেন।

বাদীপক্ষে আদালতে মামলাটি পরিচালনা করেন অ্যাডভোকেট শহীদুজ্জামান চৌধুরী।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: