সর্বশেষ আপডেট : ৫ মিনিট ১৪ সেকেন্ড আগে
শনিবার, ২৪ জুন, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১০ আষাঢ় ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

একুশে টেলিশনের জন্মদিনে সিলেটে র‌্যালী

unnamed (8)সিলেটে দেশের জনপ্রিয় একুশে টেলিভিশন-এর জন্মদিন পালন করা হয়েছে। পহেলা বৈশাখ শুক্রবার সকাল ১০ টায় নগরীর সারদা হলের সামনে একুশে টিভির জন্মদিনের কেক কাটা হয়। পরে ওই স্থান থেকে বর্ণাঢ্য র‌্যালী বের করা হয়। র‌্যালটি নগরীর বিভিন্ন এলাকা প্রদক্ষিন করে ফের সারদা হলের সামনে গিয়ে শেষ হয়।

এ সময় সিলেটের সাবেক মেয়র ও মহানগর আওয়ামী লীগের সভাপতি বদরউদ্দিন উদ্দিন আহমদ কামরান বলেন- একুশে টেলিভিশন দেশ ও মানুষের কথা বলে। মহান মুক্তিযুদ্ধের চেতনাকে বুকে লালন করে বাংলাদেশকে এগিয়ে নেওয়ার নিরলস প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে। তিনি একুশে টেলিভিশনের অগ্রযাত্রার শুভ কামনা করেন।

এ সময় উপস্থিত ছিলেন- সিলেট সিটি করপোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা এনামুল হাবীব, সিনিয়র সাংবাদিক ও বালাগঞ্জ ডিগ্রী কলেজের অধ্যক্ষ লিয়াকত শাহ ফরিদী, সিলেট জেলা বিএনপির সাধারন সম্পাদক আলী আহমদ, মহানগর আওয়ামী লীগের সাধারন সম্পাদক আসাদ উদ্দিন আহমদ, সিটি কাউন্সিলর ও আওয়ামী লীগ নেতা আজাদুর রহমান আজাদ, সিলেট ক্যাবল নেটওয়ার্কের পরিচালক ও সিটি কাউন্সিলর এবিএম জিল্লুর রহমান উজ্জল, গাজী টিভির সিলেট প্রতিনিধি বিলকিস আক্তার সুমি, বৈশাখী টিভির সিলেট প্রতিনিধি মাইনুল হাসান টিটু, আমাদের অর্থনীতির ব্যুরো প্রধান আশরাফ চৌধুরী রাজু, চ্যানেল আই ইউরোপের সিলেট ব্যুরো প্রধান ও সিলেট জেলা প্রেসক্লাবের ক্রীড়া সম্পাদক ফয়সল আহমদ মুন্না, দৈনিক উত্তরপূর্বের ফটো সাংবাদিক নুরুল ইসলাম, সিলেট সদর দলিল লেখক সমিতির সাধারন সম্পাদক ময়নুল ইসলাম সায়েক, এপেক্স ক্লাব অব শাহপরান সিটির সেক্রেটারী সৈয়দ আকরাম আল শাহান, দলিল লেখক সমিতি সদরের অর্থ সম্পাদক আব্দুর রহিম, রোটারী ক্লাব হলিল্যান্ডের প্রেসিডেন্ট রাশেদুজ্জামান রাশেদ, কবি নীলুফা ইয়াসমীন, বিশিষ্ট সংবাদপত্র এজেন্ট ইসমাইল হোসেন, সংস্কৃতিকর্মী কামরুল আই রাসেল, ফিউচার গ্রুপর চন্ডিপুল শাখার এমডি মাসুম আহমদ রুবেল ও জেনারেল ম্যানেজা পারুল ইসলাম রুহুল, সাংবাদিক ছয়ফুল আলম অপু প্রমুখ।

পুরো অনুষ্ঠানটি সম্বয় করেন একুশে টেলিভিশনের সিলেট বিভাগীয় প্রতিনিধি ও সিলেট জেলা প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি ওয়েছ খছরু। – বিজ্ঞপ্তি

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: