সর্বশেষ আপডেট : ১০ মিনিট ৩৭ সেকেন্ড আগে
বুধবার, ১৮ অক্টোবর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৩ কার্তিক ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

আমেরিকায় মৌলভীবাজার ডিস্ট্রিক্ট সোসাইটির বর্ণাঢ্য পরিচিতি সভা : মৌলভীবাজারে মেডিক্যাল কলেজ প্রতিষ্ঠার দাবী

Moulvibazar-district-society-02মকিস মনসুর: সম্প্রতি নিউইয়র্ক সিটির সানিসাইডের এক কমিউনিটি সেন্টারে বিপুল উৎসাহ উদ্দীপনায় ও আনন্দঘন পরিবেশে মৌলভীবাজার ডিস্ট্রিক্ট সোসাইটি অব ইউএসএ ইন ইনক এর বর্ণাঢ্য পরিচিতি সভা  আমেরিকার বিভিন্ন সিটি থেকে আগত সিলেট বিভাগের বিশিষ্টজন ছাড়াও বিভিন্নস্তরের নেতৃবৃন্দের সতস্ফুত উপস্থিতে আনুষ্ঠানিকভাবে সম্পন হয়েছে।
মৌলভীবাজার সোসাইটির সভাপতি সাবেক ছাত্রনেতা সোহান আহমদ টুটুল এর সভাপতিত্বে এবং জেনারেল সেক্রেটারী সৈয়দ মামুন আলীর পরিচালনায় অনুষ্ঠিত  অনুষ্ঠানের শুরুতেই ২০১৬ থেকে ২০১৯ পর্যন্ত ৩ বছর মেয়াদী নয়া কার্যকরী কমিটিকে পরিচয় করিয়ে দেওয়া হলে  বিপুল করতালীর মাধ্যমে তাদেরকে অভিনন্দন জানানো হয়।এ সময় সদস্য ও কর্মকর্তারা  প্রবাস প্রজন্মকে নিজস্ব ভাষা আর সংস্কৃতির মধ্যে জড়িয়ে রাখার চেষ্টা ছাড়াও  আমেরিকান কমিউনিটি ও বাংলাদেশের উন্নয়ন ও কল্যাণে নিয়োজিত থাকার  দৃপ্ত প্রত্যয়ে ব্যাক্ত করেন  এবং মৌলভীবাজারে একটি মেডিক্যাল কলেজ প্রতিষ্ঠার জোরালো ভাবে দাবী উঠায়  ও সংশ্লিষ্ট মহল উদ্দোগ গ্রহন করলে  সোসাইটির পক্ষ থেকে এ দাবী আদায়ে  সর্বাত্মক সহায়তার অঙ্গীকার প্রদান করা হয়।
Moulvibazar-district-society-03অনুষ্ঠানে প্রধান ও বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন কুলাউড়ার সাবেক এমপি ও ঠিকানা গ্রুপের চেয়ারম্যান এম এম শাহীন. ও  সাবেক এমপি সৈয়দা হাসনা বেগম, বাংলাদেশ সোসাইটির সভাপতি কামাল আহমেদ, যুক্তরাষ্ট্র জাসদের সভাপতি আব্দুল মোসাব্বির, বাংলাদেশ সোসাইটির সাবেক সাধারণ সম্পাদক আতাউর রহমান সেলিম, জালালাবাদ এসোসিয়েশনের সাবেক সভাপতি বদরুন নাহার খান মিতা, সেক্রেটারি জেড চৌধুরী জুয়েল, কমিউনিটি লিডার আবু বক্কর চৌধুরী, মোদাব্বির হোসেন, নজরুল রহমান, সোসাইটির সাবেক সভাপতি সৈয়দ জুবায়ের আলী, জাতীয় পার্টির প্রেসিডিয়াম মেম্বার লুৎফর রহমান চৌধুরী, মৌলভীবাজার পৌরসভার কাউন্সিলার  দিলারা রহমান, যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক সাজ্জাদুর রহমান সাজ্জাদ, আওয়ামী লীগ নেতা শেখ আতিকুল ইসলাম, বাংলাদেশ সোসাইটির সাবেক সহ-সম্পাদক সিরাজউদ্দিন আহমদ সোহাগ, সিলেট বিভাগ বাস্তবায়ন কমিটির সাবেক নেতা চৌধুরী সালেহ, জালালাবাদ এসোসিয়েশনের সাবেক জেনারেল সেক্রেটারি আহমেদ জিলু, সোসাইটির সাংগঠনিক সম্পাদক রমজান আলী, সাবেক সেক্রেটারি মোহাম্মদ কাইয়ুম, নির্বাহী সদস্য কাউসার আহমেদ, নিউজার্সি বোর্ড অব এডুকেশনের কাউন্সিলার সাবেক ছাত্রনেতা আবুল হোসেন সুরমান, বাংলাদেশ সোসাইটির সাবেক ক্রীড়া সম্পাদক সৈয়দ এনায়েত আলী, ও  মৌলভীবাজারের সাবেক ছাত্রনেতা তোজাম্মল হোসেন.  মুজিবুর রহমান.  সৈয়দ ছাদিক আহমদ. মোহাম্মদ মাসুক মিয়া.  নজরুল ইসলাম. শাহীন হাসনাথ. মিজানুর রহমান হেলাল.  আম্বিয়া মিয়া. এমদাদ রহমান তরফদার  সৈয়দ রুহুল আলী. শাহীন আহমদ   হাদিছা বেগম.সহ প্রমুখ নেতৃবৃন্দ.।।সভার শুরুতেই  পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন  সোসাইটির সাংগঠনিক সম্পাদক রমজান আলী.। এছাড়া ও বাংলাদেশ ও যুক্তরাষ্ট্রের সোসাইটির অন্তত: ২৩ জন বক্তা মূল্যবান বক্তব্য রাখেন.।অনুষ্ঠানে আগত উপস্থিত সূধীবৃন্দ. মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানে জনপ্রিয় শিল্পীদের সংগীত পরিবেশনা ও মজাদার খাবার  উপভোগ করা সহ আয়োজকদের ভূয়শী প্রশংসা করেন।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: