সর্বশেষ আপডেট : ৫ মিনিট ৪৫ সেকেন্ড আগে
সোমবার, ২৪ এপ্রিল, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১১ বৈশাখ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ইউরোপিয়ান ক্লাব প্রতিযোগিতায় রোনালদোর ১০০ গোল

1492081732স্পোর্টস ডেস্ক:: একের পর এক রেকের্ড গড়েই যাচ্ছেন পতুগিজ তারকা ও রিয়াল মাদ্রিদ সুপারস্টার ক্রিস্টিয়ানো রোনালদো। এবার ইতিহাসের প্রথম ফুটবলার হিসেবে ইউরোপিয়ান ক্লাব প্রতিযোগিতায় ১০০তম গোলের মাইলফলক স্পর্শ করলেন পর্তুগিজ অধিনায়ক। ইউরোপিয়ান সর্বোচ্চ আসরের ২০১৬-১৭ মৌসুমের কোয়ার্টার ফাইনালের প্রথম লেগে বায়ার্ন মিউনিখকে তাদেরই মাঠ অ্যালিয়াঞ্জ অ্যারিনায় ২-১ ব্যবধানে হারায় রিয়াল।

বুধবার রাতের খেলাটি ছিল শুধুই রোনালদোময়। কেননা তার জোড়া গোলেই জয় নিশ্চিত হয় জিনেদিন জিদান শিষ্যদের। এরই ফলে নিজের শততম গোলটি করেন সিআর সেভেন। এদিন জালে বল জড়িয়ে গত সেপ্টেম্বরের পর গোল খরাও কাটালেন রোনালদো। পরে নিজের সামাজিক যোগাযোগ মাধ্যমে এমন কীর্তি গড়ে সতীর্থ ও কোচকে ধন্যবাদ জানান তিনি।

রোনালদো এক প্রতিক্রিয়ায় বলেন, ১০০ তম গোল করা সত্যিই গৌরবের। বায়ার্ন মিউনিখের মত একটি শক্তিশালী দলের বিপক্ষে এটি হয়েছে দেখে আরো ভালো লাগছে।

২০১৩ সালের এপ্রিলে ক্যারিয়ারের ৫০তম গোলের মাইলফলক স্পর্শ করেছিলেন রোনালদো। তবে ৫০ গোল পেতে তাকে ৯৬টি ম্যাচ খেলতে হয়েছিল। যেখানে স্পোর্টিং ও ম্যানচেস্টার ইউনাইটেডের হয়ে ৩২টি ম্যাচে তিনি গোল করেন মাত্র একটি। কিন্তু পরের ৫০টি গোল করতে তিনি ম্যাচ খেলেছেন মাত্র ৪৭টি। ইউরোপিয়ান প্রতিযোগিতায় ১০০ গোলের মধ্যে রোনালদোর ৯৭টি এসেছে চ্যাম্পিয়নস লিগ থেকে। একটি গোল করেন বাছাইপর্ব থেকে। আর বাকি দুটি গোল এসেছে ইউরোপিয়ান সুপার কাপ থেকে। উয়েফা

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: