সর্বশেষ আপডেট : ৬ মিনিট ১৮ সেকেন্ড আগে
সোমবার, ২৪ এপ্রিল, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১১ বৈশাখ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

শেষ দেখা করতে সিলেট কারাগারে জঙ্গি রিপনের পরিবার

shelth-news-pic-320170412195311নিজস্ব প্রতিবেদক:: শেষ দেখা সিলেট কেন্দ্রীয় কারাগারে প্রবেশ করেছেন জঙ্গি দেলোয়ার হোসেন রিপনের বাবা-মা ও স্ত্রীসহ স্বজনরা। বুধবার সন্ধ্যা ৬টা ৫০মিনিটে দুইটি মাইক্রোবাস ও এক সিএনজিচালিত অটোরিকশায় যোগে তারা কারাগারের ভেতরে প্রবেশ করেন।

শেষ দেখা করতে পরিবারের আনুমানিক ২৫ সদস্য কারাগারে প্রবেশ করেছেন বলে জানা গেছে। এদের মধ্যে বাবা আ. ইউসুফ, মা আজিজুন্নেছা, ভাই নাজমুল ইসলাম ও তার স্ত্রী রয়েছেন বলে কারা সূত্র জানিয়েছে।

সিলেটে সাবেক ব্রিটিশ হাইকমিশনার আনোয়ার চৌধুরীর ওপর গ্রেনেড হামলা মামলায় মৃত্যুদণ্ডপ্রাপ্ত আসামি রিপনের ফাঁসি রাতেই কার্যকর করা হবে। তার গ্রামের বাড়ি মৌলভীবাজার জেলার কুলাউড়া উপজেলার ব্রহ্মণবাজার ইউনিয়নের কোনাগ্রামে।
ফাঁসি কার্যকরে প্রস্তুতি ইতোমধ্যে সম্পন্ন করা হয়েছে। বাড়ানো হয়েছে নিরাপত্তা ব্যবস্থা। জেলরোড থেকে বন্দরবাজার পর্যন্ত সড়কে যান চলাচল সন্ধ্যার পর থেকে বন্ধ করে দেয়া হয়েছে।

সিলেট কেন্দ্রীয় কারাগারের জ্যেষ্ঠ জেল সুপার ছগির মিয়া জানান, ফারুক আহমদ ও জাহাঙ্গীর আলমের নেতৃত্বে ১০ সদস্যের একটি জল্লাদ দল রিপনের ফাঁসি কার্যকর করবে।

তিনি জানান, স্বজনরা বেরিয়ে আসার পর রিপনকে তওবা পড়াবেন সিলেট নগরের আবু তোরাব মসজিদের ইমাম মাওলানা মুফতি মো. বেলাল উদ্দিন।

fakhrul_islam

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: