সর্বশেষ আপডেট : ৫ মিনিট ১৯ সেকেন্ড আগে
রবিবার, ৩০ এপ্রিল, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১৭ বৈশাখ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

কলম নিয়ে খেলছিলেন সংবাদ পাঠিকা হঠাৎ শুরু লাইভ (ভিডিও)

1491992064আন্তর্জাতিক ডেস্ক:: কিছু দিন আগেই এক সংবাদ পাঠিকার চরম পেশাদারিত্বের নমুনা সামনে এসেছিল। সুপ্রীত কউর নামে ওই নারী যখন লাইভ বুলেটিন পড়েছিলেন সেই সময় তিনি পান স্বামীর মৃত্যুসংবাদ। দুর্ঘটনার খবর পড়াকালীনই বুঝেছিলেন বড় অঘটন ঘটে গিয়েছে। কিন্তু সুপ্রীত নিজে ভেঙে পড়েননি। শান্ত ভাবে পুরো নিউজ বুলেটিন পড়া শেষ করে তবে তিনি কান্নায় ভেঙে পড়েন। তাঁর এই চরম পেশাদারিত্ব কুর্নিশ আদায় করেছিল গোটা বিশ্বের। সোশ্যাল মিডিয়া এই খবরে খানিকটা দুঃখও পেয়েছিল। এ বার হাসির রোল নেটদুনিয়া জুড়ে।
হাতে কলম নিয়ে নাড়াচাড়া করছিলেন তিনি। আচমকাই শুরু হয় লাইভ। হঠাৎ খেয়াল হল ক্যামেরা চালু হয়ে গিয়েছে। আঁতকে উঠলেন। এর পরেই সঙ্গে সঙ্গে ফিরলেন পেশাদারিত্বে। শিরোনাম পড়ে গেলেন একনাগাড়ে। সবার শেষে মুখে হাসিও টানলেন। কিন্তু ওই চমক ভাঙার মুহূর্তটিই এখন ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। সংবাদ পাঠিকা নাতাশা এক্সেলবাইয়ের এই ভিডিও মাতিয়ে রেখেছে নেটদুনিয়াকে।
অস্ট্রেলিয়ার এক নিউজ চ্যানেলের উপস্থাপিকা এক্সেলবাইয়ের প্রতিক্রিয়া দেখে হাসছে নেটদুনিয়া। চমক ভাঙার পর পেশাদারিত্বের যে নমুনা তিনি দেখিয়েছেন তাও প্রশংসা কুড়োচ্ছে। অনেকে আবার তার ভঙ্গির সঙ্গে নানা সিনেমার ক্লিপিংস জুড়েও মজা করছেন। ক্রাইসিস মোমেন্টকে যেভাবে দক্ষতার সঙ্গে তিনি সামলে নিয়েছেন তাতে অস্ট্রেলিয়ার আরো অনেক গণমাধ্যম নতুন নতুন চাকরীর অফার নিয়েও তার কাছে আসছে।

Thank U all for ur generous support. Not my finest hour. Myself and my mesmerising pen honourably salute you!

তবে মজার বিষয়, পুরো ঘটনাকেই হাল্কা চালে দেখছেন নাতাশা। দীর্ঘ ১৫ বছর ধরে সাংবাদিকতা পেশায় আছেন তিনি। মজা করেই টুইটারে বাকিদের এই কৌতুকেরও জবাব দিয়েছেন। দ্যা অস্ট্রেলিয়ান।
নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: