সর্বশেষ আপডেট : ১৪ মিনিট ৪১ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ২৪ অগাস্ট, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৯ ভাদ্র ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

অপু-শাকিবের জীবন সিনেমায় বুবলীর ভূমিকা কী?

12 April 2017_pic 018বিনোদন ডেস্ক ::
স্বামী শাকিব খানের ঘরে যাওয়ার জন্য অনেক যুদ্ধ করতে হলো অপু বিশ্বাসকে। বেসরকারি টিভি চ্যানেলের লাইভ অনুষ্ঠানে ছেলে আব্রাহাম খান জয়কে নিয়ে হাজির হলেন। জানালেন সবকিছু। চাইলেন স্ত্রীর অধিকার আর সন্তানের স্বীকৃতি। সবই মিলেছে। তবে তার জন্য অপুকে একটা সিনেমার গল্প উপহার দিতে হলো! সেই সিনেমায় এক রাতেই মিলন হয়ে গেল! ঢাকাই সিনেমার কিং খান শাকিব স্ত্রী-সন্তানকে স্বীকার করে বললেন, ‘চিত্রনায়িকা অপু আমার স্ত্রী আর আব্রাহাম আমারই সন্তান। অপুকে কেউ ভুল বুঝিয়ে আমার বিরুদ্ধে ষড়যন্ত্র করার চেষ্টা করেছে। এখন আমাদের সম্পর্ক স্বাভাবিক। গতকাল (সোমবার) আমি রাগের মাথায় গণমাধ্যমে অনেক কথা বলেছি।’ তবে এ ব্যাপারে অপু বিশ্বাস বললেন ভিন্ন কথা। অপু বললেন, তিনি যা কিছু করেছেন নিজের সামাজিক স্বীকৃতি আর সন্তানের ভবিষ্যতের কথা চিন্তা করেই করেছেন। কেউ ষড়যন্ত্র করে তাকে দিয়ে কিছু করাননি। এদিকে নায়ক-নায়িকার মুখের এ ষড়যন্ত্রের জালে আটকা পড়েছেন শাকিবের আরেক নায়িকা শবনম ইয়াসমিন বুবলী। গতকাল বুবলী ফেসবুকে লিখেছেন, অপু বিশ্বাস চাননি পর্দায় শাকিব খানের সঙ্গে অন্য কারো জুটি গড়ে উঠুক। আর প্রায় এক মাস আগে অপু যখন দেশে ফেরেন, বুবলী সাংবাদিকদের জানিয়েছিলেন, অপু বিশ্বাস আজ (২০১৭ সালের ২০ মার্চ)) রোববার তার ব্যক্তিগত মোবাইল ফোনে হুমকি দিয়েছেন। বুবলী সে দিন বলেছিলেন, ‘আমার কোনো প্রকার ক্ষতি হলে অপু বিশ্বাস সম্পূর্ণভাবে দায়ী থাকবেন।’

বছরখানেকের অজ্ঞাত বাসে থাকার পর গত সোমবার একটি বেসরকারি স্যাটেলাইট টিভির লাইভ অনুষ্ঠানে অপু বিশ্বাস তার শাকিবের বিয়ের কথা অকপটে বলেন। এরপর থেকেই আলোচনা-সমালোচনার ঝড় ওঠে সোশ্যাল মিডিয়া, এফডিসি আর বিভিন্ন মহলে। অবশেষে গতকাল মঙ্গলবার শাকিবের শুভবুদ্ধির উদয় হয়েছে। তিনি সব ভুলে স্বীকার করে নিয়েছেন অপু তার স্ত্রী এবং আব্রাহাম তার সন্তান। এমনকি এখন তাদের সম্পর্কও আগের মতো স্বাভাবিক। গতকাল মঙ্গলবার বিকেলে শাকিব খানের বন্ধু, চলচ্চিত্র প্রযোজক ইকবাল হোসেন জয় জানান, সব মিটে গেছে। কেউ তাকে অনুরোধ করেনি। সকালে ঘুম থেকে উঠে শাকিব নিজের থেকেই ব্যাপারটা মীমাংসা করতে চেয়েছেন। জয় আরো জানালেন, আগামী শুক্রবার দুপুরে শাকিব খান তার স্ত্রী অপু বিশ্বাস আর ছেলে আব্রাহাম খান জয়কে নিজের বাসায় নিয়ে যাবেন। এ পর্যন্ত এমনই সিদ্ধান্ত হয়েছে।

যাকে নিয়ে এত ঘটনা, সেই বুবলীর ব্যাপারে কোনো সিদ্ধান্ত হয়েছে? এ ব্যাপারে জয় বলেন, ‘আগে একটা সমস্যার সমাধান হউক, তারপর অন্য কিছু নিয়ে ভাবা যাবে।’ শাকিবের ক্যারিয়ারের কথা ভেবে এতদিন বিয়ে, সন্তান-সব কিছু গোপন করে গেছেন বলে অপুর ভাষ্য। তবে শাকিবের পরবর্তী সিনেমা ‘রংবাজ’-এ তার বিপরীতে শবনম ইয়াসমিন বুবলীকে চূড়ান্ত করার খবর আসার পর নিজেই টেলিভিশনের সামনে সব প্রকাশ করেন অপু। তার অভিযোগ, সন্তানের জন্য নিয়মিত টাকা দিয়ে গেলেও শাকিব তার প্রাপ্য সম্মানটুকু দেননি। এমনি গত বছর কলকাতার একটি হাসপাতালে তাদের সন্তানের জন্মের সময়ও শাকিব পাশে থাকেননি। অন্যদিকে শাকিব খান বলেছেন, ছেলের দায়িত্ব তিনি নিচ্ছেন। তবে অপু ‘কাজটা ভালো করেনি’। রংবাজে বুবলীকে নেওয়ার কারণেই অপু ক্ষেপেছেন বলে শাকিব দাবি করলেও অপু বলেছেন, বুবলী তার কাছে ‘ফ্যাক্টর’ না।

বুবলী ফেসবুকে লিখেছেন, ‘তার (অপু) ভাষ্যমতে, ২০০৮ সাল থেকে সে বিবাহিত, তাহলে এতদিন কেন মর্যাদা চায়নি? শাকিব না হয় লুকিয়েছে, সে লুকায়নি? কেন career-এর জন্য? একজন wife er কাছে career এতই বড়? Career নিয়ে ভাবা ঠিক আছে নঁঃ নিজের মর্যাদা আদায়ের আগে কি career?… বুবলী আরো বলেছেন, তার সঙ্গে শাকিবের গত এক বছরের মতো কথা হয় না, এটা কি কোনো সম্পর্কের জন্য স্বাভাবিক? তখনো তো স্বীকৃতি চাইতে সবার সামনে এলো না। কেন? সে আরো বলল, তার deliverৎু হয়েছে গত বছর September-এ তাহলে তখন এলো না স্বীকৃতির জন্য। কেন? শাকিব না হয় লুকিয়েছে, সে লুকায়নি? একজন মায়ের কাছে কি সন্তানের থেকে career বড়? কই গত পরশু দিন পর্যন্ত তো সে বাচ্চাটির স্বীকৃতি চাইল না!’ শাকিবের সঙ্গে এর আগে বসগিরি সিনেমায় জনপ্রিয়তা পাওয়া বুবলীর দাবি, ‘রংবাজ’-এর কারণেই অপু গণমাধ্যমের সামনে এসেছে।

শাকিব খান সোমবার বলেছিলেন, বিয়ে, সন্তান নিয়ে তিনি মঙ্গলবার সংবাদ সম্মেলনে বিস্তারিত বলবেন। কিন্তু মঙ্গলবার তিনি ফেসবুকে বলেছেন, কোনো প্রেস ব্রিফিং তিনি করছেন না। ‘সময়মতো’ তিনি সব কিছু জানাবেন।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: