সর্বশেষ আপডেট : ১১ মিনিট ২০ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ১৯ অক্টোবর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৪ কার্তিক ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

থানায় গৃহবধূর লিখিত অভিযোগ : ওসমানীনগরে জামাতার নির্যাতনে নিরাপত্তাহীন একটি পরিবার

11 April 2017_pic 027সিলেটের ওসমানীনগরে জামাতার নির্যাতনে নিরাপত্তাহীনতায় ভোগছে একটি পরিবার। জামাতা লায়েক আহমদ সম্পত্তির লোভে তার সহযোগীদের নিয়ে শাশুড়ি বয়োবৃদ্ধ আনোয়ারা আহমদ, সমন্ধি জুবায়ের আহমদ ও সমন্ধির স্ত্রী এমরানা শাহরিনকে শারীরিকভাবে নির্যাতন করে ঘরের আসবাবপত্রসহ মালামাল লুট করেছে বলে অভিযোগ উঠেছে।
এ ঘটনায় এমরানা শাহরিন বাদী হয়ে ওসমানীনগর থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। ঘটনাটি ঘটেছে গত ৮ এপ্রিল বিকেলে। ঘটনার পর থেকে চরম নিরাপত্তাহীনতায় রয়েছে ওই পরিবারটি।
থানায় দায়েরকৃত অভিযোগ থেকে জানা যায়, দক্ষিণ সুরমা থানার লালাবাজার ইউনিয়নের বিবিধইল গ্রামের তজমুল আলীর পুত্র লায়েক আহমদ প্রায়ই তার ওসমানীনগরের দয়ামীর ইউনিয়নের নিজকুরুয়া গ্রামের শশুরবাড়িতে গিয়ে পরিবারের সদস্যদের অসাদাচরণ করেন। তার সমন্ধি জুবায়ের আহমদ সিলেট শহরে বসবাস করার সুবাধে প্রায়ই সে শশুরবাড়িতে গিয়ে শাশুড়ি ও সমন্ধির স্ত্রীর সাথে দুর্ব্যবহার করে। বিভিন্ন সময়ে টাকা পয়সা দাবি করলে তারা দিতে অপারগতা প্রকাশ করেন। এতে লায়েক আহমদ প্রতিশোধ পরায়ণ হয়ে উঠে।
সর্বশেষ গত ৮ এপ্রিল বিকেলে লায়েক তার সহযোগীদের নিয়ে শুশুরবাড়িতে গিয়ে তার শাশুড়ি আনোয়ারা আহমদ ও সমন্ধির স্ত্রী এমরানা শাহরিনকে ঘর থেকে বের করে ঘরের আসবাবপত্র ও মূল্যবান জিনিষপত্র লুট করে নিয়ে আসে। এসময় এমরানা আহমদের ব্যবহৃত একটি আইফোন, এলইডি টিভি, এইচডি ক্যামেরা, স্টীল ক্যামেরা ও নগদ ৫০ হাজার টাকা লুট করে সে। আসার সময় বিষয়টি নিয়ে বাড়াবাড়ি করলে মেরে ফেলার হুমকি দেয় লায়েক।
ঘটনার পরপরই ওইদিন এমরানা শাহরিন ওসমানীনগর থানায় লিখিত অভিযোগ দেন। অভিযোগে আসামি করা হয়, এজাজ, ওয়াসিম ও এলোয়ান আহমদ এবং লায়েক আহমদকে।
ওসমানীনগর থানার ওসি আব্দুল আউয়াল চৌধুরী অভিযোগ প্রাপ্তির কথা স্বীকার করে বলেন, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। তদন্ত সাপেক্ষে আসামিদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে। বিজ্ঞপ্তি

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: