সর্বশেষ আপডেট : ১২ মিনিট ২৯ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ১৯ অক্টোবর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৪ কার্তিক ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

জগন্নাথপুরে খোলাবাজারে চাল ও আটা বিক্রি শুরু

11 April 2017_pic 018জগন্নাথপুর প্রতিনিধি ::
চলতি বোরো মৌসুমে পাহাড়ি ঢলে জগন্নাথপুরে বোরো ফসল ক্ষতিগ্রস্থ হওয়ায় সরকারি ব্যবস্থাপনায় স্বল্পমূল্যে খোলাবাজারে চাল ও আটা বিক্রয় শুরু হয়েছে।
জগন্নাথপুর উপজেলা খাদ্য নিয়ন্ত্রক কর্মকর্তা ধীরাজ নন্দী চৌধুরী জানান, উপজেলার ১টি পৌরসভা ও ৮টি ইউনিয়নের জন্য পৌরসভার ৩টি স্থানে ৩ জন ডিলারের মাধ্যমে খোলাবাজারে চাল ও আটা বিক্রি শুরু হয়েছে। প্রতি কেজি চাল ১৫ টাকা এবং আটা ১৭ টাকা মূল্য নির্ধারণ করে দেয়া হয়েছে। জনপ্রতি ভোটার আইডি কার্ড প্রদর্শনের মাধ্যমে প্রতিদিন ৫ কেজি চাল এবং ৫ কেজি আটা ক্রয় করতে পারবেন। প্রত্যেক ডিলার দৈনিক ২শ জনের মধ্যে চাল এবং আটা বিক্রয় করতে পারবেন। তিনি জানান, কোনো ব্যক্তি প্রতিদিন তথ্য গোপন করে একাধিক বার চাল অথবা আটা সংগ্রহের কাজে জড়িত হলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।
গতকাল সোমবার খোলা বাজারে চাল বিক্রির কার্যক্রম ডিলার সুশান্ত রায়ের ভবের বাজারে চাল ও আটা বিক্রি কার্যক্রম উদ্বোধন করেন আওয়ামী লীগের বর্ষীয়ান নেতা সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি সিদ্দিক আহমদ। দুপুর ২টায় পৌর শহরের পৌর পয়েন্টে ডিলার কদরিছ মিয়া এবং শহরের সি/এ মার্কেট এলাকায় ডিলার আব্দুর রহিম পীরের দোকানে খোলাবাজারে চাল ও আটা বিক্রির কার্যক্রম উদ্বোধন করেন উপজেলা নির্বাহী অফিসার মুহাম্মদ মাসুম বিল্লাহ। এসময় উপস্থিত ছিলেন পৌরসভার মেয়র মো. আব্দুল মনাফ, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রেজাউল করিম রিজু, উপজেলা খাদ্য নিয়ন্ত্রক কর্মকর্তা ধীরাজ নন্দী চৌধুরী, পৌরসভার প্যানেল মেয়র-২ সুহেল আহমদ, পৌর কাউন্সিলর গিয়াস উদ্দিন মুন্না, চাল ও আটা বিক্রির ডিলার আব্দুর রহিম পীর, কদরিছ আলী, দৈনিক ইত্তেফাক ও দৈনিক সবুজ সিলেট প্রতিনিধি মো. আব্দুল হাই, সাংবাদিক আব্দুল ওয়াহিদ, সাংবাদিক শাহজাহান মিয়া।
প্রথম দিনে প্রতিটি ডিলারের দোকানে ক্রেতাদের উপচেপড়া ভিড় লক্ষ করা যায়।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: