সর্বশেষ আপডেট : ২৪ মিনিট ২৮ সেকেন্ড আগে
বুধবার, ২০ সেপ্টেম্বর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৫ আশ্বিন ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বিশ্বনাথ আ.লীগের সম্পাদকসহ ৪ জনের বিরুদ্ধে তথ্য প্রযুক্তি আইনে মামলা

9 April 2017_pic 015বিশ্বনাথ সংবাদদাতা ::
তথ্য ও যোগাযোগ প্রযুক্তি আইন এর ৫৭ ধারায় সিলেট কোর্টে মামলা দায়ের করেছেন আওয়ামী লীগের এক নেতা। গত ৬ এপ্রিল সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ৩য় আদালতে এ মামলা দায়ের করেছেন বিশ্বনাথ উপজেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি ও যুক্তরাজ্য আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আনোয়ারুজ্জামান গ্রুপের নেতা, সাবেক দেওকলস ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফখরুল আহমদ মতসিন। মামলায় উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বাবুল আখতার, সাবেক সংসদ সদস্য ও জেলা আ.লীগের সাধারণ সম্পাদ শফিকুর রহামন চৌধুরীর একান্ত সহকারী কবিরুল ইসলামসহ চারজনকে আসামি করা হয়েছে। অন্য দু’জন হচ্ছেন, রুবেল আহমদ ও ছালিক মিয়া। এ দু’জনের নাম ঠিকানা অজ্ঞাত রাখা হয়েছে।
মামলায় অভিযোগ করা হয় গত ২২মার্চ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদেরের সিলেট আগমনকে স্বাগত জানিয়ে ২১ মার্চ সকালে উপজেলা আ.লীগের উদ্যোগে এক সংবাদ সম্মেলন করেন মতসিনসহ অন্যরা। সংবাদ সম্মেলনে দেয়া বক্তব্যে প্রকাশিত হলে ক্ষিপ্ত হয়ে উঠেন উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক বাবুল আখতার। তিনি ওই দিন রাতেই তাঁর ফেসবুক স্ট্যাটাসে বাদি ফখরুল আহমদ মতসিন ও তাঁর মৃত বাবাকে নিয়ে ফেসবুকে কটূক্তি করেন। বাবুল আখতারের স্ট্যাটাসের উপর মতসিনকে নিয়ে কটূক্তিমূলক মন্তব্য করেন কবিরুল ইসলাম, রুবেল আহমদ ও ছালিক মিয়া।
অভিযোগটি আমলে নিয়ে এফআইআর রুজুক্রমে আইনানুগ ব্যাবস্থা গ্রহণ করে তদন্ত প্রতিবেদন দিতে বিশ্বনাথ থানার অফিসার ইনচার্জকে নির্দেশ দিয়েছেন সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট কাঁকন দে।
গতকাল থানার ওসি মনিরুল ইসলাম পিপিএম সাংবাদিকদের বলেন, তিনি এ বিষয়ে আদালতের কোনো নির্দেশনা তিনি পাননি।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: