সর্বশেষ আপডেট : ৬ মিনিট ৩৪ সেকেন্ড আগে
শনিবার, ১৯ অগাস্ট, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৪ ভাদ্র ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

জৈন্তাপুরে পুকুর থেকে ভ্যান চালকের লাশ উদ্ধার

10 April 2017_pic 026জৈন্তাপুর প্রতিনিধি ::
জৈন্তাপুরে নিখোঁজের দুদিন পর পুকুর থেকে এক ভ্যানচালকের লাশ উদ্ধার করা হয়েছে। জিজ্ঞাসাবাদের জন্য একজনকে আটক করেছে পুলিশ।
এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা গেছে, জৈন্তাপুর উপজেলার হরিপুর উত্তর বাগেরখাল গ্রামের মৃত আব্দুল খালিকের ছেলে হারুনুর রশিদ (২০) ভ্যানগাড়ি চালিয়ে জীবিকানির্বাহ করতেন। তিনি উপজেলার ঠাকুরের মাটি (ঘাটের ছটি) এলাকায় সৌদি আরব প্রবাসী সফি উল্লাহর নির্মাণাধীন ভবনের কেয়ারটেকার উত্তর বাগেরখাল গ্রামের আব্দুল জলিলের সঙ্গে ওই ভবনে থাকতেন। গত শুক্রবার হারুন ভ্যানগাড়ি চালিয়ে উক্ত ভবনে আসেন। এর পর থেকে হারুনের কোনো খোঁজ পাওয়া যাচ্ছিল না। তাঁর ভ্যানগাড়ি গত শনিবার সকালে কেয়ারটেকার আব্দুল জলিলের কাছে দিয়ে যান মনির নামের এক ব্যক্তি। গতকাল রোববার সাকাল অনুমান ১০টায় ঘাটেরছটি আইসক্রিম ফ্যাক্টরির সন্নিকটে পুকুরের মধ্যে স্থানীয় জনতা নিখোঁজ হারুন রশিদের লাশ দেখতে পান। পরে পুলিশ এসে তাঁর লাশ উদ্ধার করে। এসময় নির্মাণাধীন ভবনের কেয়ারটেকার আব্দুল জলিলকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়।
এবিষয়ে জৈন্তাপুর মডেল থানার অফিসার ইনচার্জ সফিউল কবির জানান, এটি একটি পরিকল্পিত হত্যাকান্ড বলে ধারণা করছি। নিহতের পরিবারের পক্ষ হতে অভিযোগ পেলে মামলা হিসাবে রেকর্ড করা হবে।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: