সর্বশেষ আপডেট : ১৬ মিনিট ৩১ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ২৪ অগাস্ট, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৯ ভাদ্র ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বিশ্বনাথে ইউপি চেয়ারম্যানকে নিয়ে অপপ্রচারের প্রতিবাদে সভা

10 April 2017_pic 025বিশ্বনাথ সংবাদদাতা ::
বিশ্বনাথ উপজেলার রামপাশা ইউপি চেয়ারম্যান অ্যাডভোকেট মোহাম্মদ আলমগীর ও তাঁর পরিবারকে নিয়ে অপপ্রচারের প্রতিবাদে বৃহত্তর আমতৈল গ্রামবাসীর উদ্যোগে গতকাল রোববার সকালে সভা অনুষ্ঠিত হয়।
আমতৈল বাজারে স্থানীয় ইউপি সদস্য ইমাম উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তারা বলেন, আমতৈল গ্রামের সন্তান ইউপি চেয়ারম্যান অ্যাডভোকেট মোহাম্মদ আলমগীরের জনপ্রিয়তায় একটি কুচক্রী মহল ঈর্ষান্বিত হয়ে তাকে ও তাঁর পরিবারকে নিয়ে নানা অপপ্রচারে লিপ্ত রয়েছে। সভায় বক্তারা এসব অপপ্রচারের তীব্র নিন্দা জানান। এছাড়া একাধারে সাতবারের নির্বাচিত ইউপি সদস্য ইমাম উদ্দিন ও স্থানীয় মুরুব্বি নেছার আহমদের বিরুদ্ধে মিথ্যা অভিযোগ এনে উপজেলা নির্বাহী অফিসারের কাছে যে স্মারকলিপি দেওয়া হয়েছে, সভায় তার নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বক্তারা বলেন, বিশ্বনাথ পুরান বাজারে যে দোকান রয়েছে, তা কারো একার সম্পত্তি নয়, এটি আমতৈল গ্রামবাসীর সম্পদ। আর গ্রামবাসীর সম্পদ রক্ষার্থেই কাজ করে যাচ্ছেন ইমাম উদ্দিন ও নেছার আহমদ। কুচক্রী মহল তাদের বিরুদ্ধে যে অভিযোগ তুলেছে তা সম্পূর্ণ মিথ্যা ও ভিত্তিহীন।
সভায় বক্তব্য রাখেন ইউপি চেয়ারম্যান অ্যাডভোকেট মোহাম্মদ আলমগীর, সাবেক ইউপি সদস্য আশরাফুল হক, এলাকার মুরুব্বি এমদাদুল হক, জিল্লুর রহমান দারা, আলা উদ্দিন, মঈন উদ্দিন, জমির উদ্দিন, নেছার আহমদ, আব্দুল করিম, নূর উদ্দিন, শাহেদ আহমদ।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: