সর্বশেষ আপডেট : ২ মিনিট ২৯ সেকেন্ড আগে
সোমবার, ২৪ এপ্রিল, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১১ বৈশাখ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

গ্রেটার সিলেট ডেভেলপমেন্ট এন্ড ওয়েলফেয়ার কাউন্সিল সাউথ ওয়েলস্ রিজি্ওনের উদ্যোগে কার্ডিফে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত

Grater_Sylhet_Counsilবদরুল মনসুর: আমাদের প্রিয় মাতৃভুমি বাংলাদেশের ৪৭তম মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষ্যে গ্ৰটার সিলেট ডেভেলপমেন্ট এন্ড ওয়েলফেয়ার কাউন্সিল সাউথ ওয়েলস্ রিজি্ওনের উদ্দোগে গতকাল কার্ডিফ বাংলাদেশ সেন্টারে আয়োজিত আলোচনা সভায় সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি কমিউনিটি লিডার মোহাম্মদ আসকর আলী। সংগঠনের জেনারেল সেক্রেটারী সাবেক ছাত্রনেতা শাহ্ শাফি কাদির এর পরিচালনায় অনুষ্ঠিত অনুষ্ঠানে প্রধান অতিথির আসন অলংকিত করেন সংগঠনের কেন্দ্রীয় জয়েন্ট সেক্রেটারি, ও সাউথ ওয়েলস্ রিজি্ওনের সাবেক চেয়ারপার্সন কমিউনিটি লিডার সংবাদিক মকিস মনসুর আহমদ, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংগঠনের কেন্দ্রীয় ধর্ম বিষয়ক সম্পাদক, সাউথ ওয়েলস্ রিজি্ওনের সাবেক জেনারেল সেক্রেটারী শেখ মোহাম্মদ আনোয়ার, বাংলাদেশ ওয়েলফেয়ার এসোসিয়েশনের চেয়ারম্যান আলহাজ্ব মোহাম্মদ হান্নান, সংগঠনের সাবেক চেয়ারপার্সন লিয়াকত আলী, জালালিয়া মসজিদের চেয়ারম্যান আলহাজ্ব মোহাম্মদ লিলু মিয়া, সংগঠনের কেন্দ্রীয় উপদেষ্টা আলহাজ্ব আসাদ মিয়া,জি এস সির সাউথ ওয়েলস্ রিজি্ওনের সহ সভাপতি জয়নাল উদ্দিন সিবুল, সহ সভাপতি আলহাজ্ব ছালিক মিয়া. সহ সভাপতি ইউসুফ খান জিমি ও সহ সভাপতি আলমগীর আলম।
অন্ন‍্যান‍্যদের মধ্যে বক্তব্য রাখেন ওয়েলস্ যুবলীগ জেনারেল সেক্রেটারী মফিকুল ইসলাম, ইউকে সেচ্ছাসেবক লীগ ওয়েলস্ শাখার আহ্বায়ক আলহাজ্ব জুয়েল মিয়া জি এস সি সাউথ ওয়েলস্ রিজি্ওনের জয়েন্ট সেক্রেটারী মোহাম্মদ রকিবুর রহমান, সাংগঠনিক সম্পাদক মুজিবুর রহমান, সহ সাংগঠনিক সম্পাদক সুমন আলী, এম এ রউফ. জাহাঙ্গীর আলম আলহাজ্ব মখন মিয়া, মতিউর রহমান. ও জমসেদ ইউসুফ সহ প্রমুখ নেতৃবৃন্দ।
প্রধান অতিথি সংগঠনের কেন্দ্রীয় জয়েন্ট সেক্রেটারি, সংবাদিক মকিস মনসুর আহমদ বায়ান্নের ভাষা আন্দোলন থেকে শুরু করে স্বাধীনতা যুদ্ধের সকল শহীদের আত্মার মাগফেরাত কামনা করে সিলেট ও মৌলভীবাজারে বোমা ও সন্ত্রাসী হামলার নিন্দা জানিয়ে সন্ত্রাসীদের মূল- উত্তাদের গ্রেফতার করে বিচারের মূখামূখী এনে শাস্তি প্রদানের দাবী জানানো সহ এই সব জঙ্গীদের দমন করতে গিয়ে যে সমস্ত সাধারন নাগরিক, পুলিশ ও সেনা বাহীনির অফিসার নিহত হয়েছেন, তাদের রুহের মাগফিরাত কামনা করেন এবং তাদের শোকাগ্রস্থ পরিবারের প্রতি সহানুভূতির জানানো হয়। এছাড়াও সভায় সংগঠনের কেন্দ্রীয় নেতা মিয়া মনিরুল আলমের সুস্থতা কামনাসহ জি এস সির সকল নেতৃবৃন্দের সুস্বাস্থ্য এবং দীর্ঘায়ু কামনা এবং যারা মৃত্যু বরণ করেছেন সকলের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া পরিচালনা করেন মৌলানা ফজলুর রহমান।
পরিশেষে সংগঠনের সভাপতি মোহাম্মদ আসকর আলী ও সংগঠনের জেনারেল সেক্রেটারী শাহ্ শাফি কাদির সবাইকে ধন্যবাদ জানিয়ে সবার সমাপ্তি ঘোষনা করেন।

fakhrul_islam

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: