সর্বশেষ আপডেট : ৪ মিনিট ৫১ সেকেন্ড আগে
শনিবার, ১৯ অগাস্ট, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৪ ভাদ্র ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বৈশাখী জামা পছন্দ না হওয়ায় আত্মহত্যা!

9 April 2017_pic 011ডেইলি সিলেট ডেস্ক ::
বাংলা নববর্ষ উদযাপনের জন্য পরিবারের সদস্যরা যে পোশাক কিনে এনেছিলেন, তা পছন্দ হয়নি। আর এই অভিমানে আত্মহত্যা করলো ১৪ বছর বয়সী দশম শ্রেণির এক শিক্ষার্থী। ঘটনাটি ঘটেছে ভারতের পশ্চিমবঙ্গ রাজ্যের পুরুলিয়া জেলায়। খবর আজকালের।

শহরের শান্তময়ী বালিকা বিদ্যালয়ের দশম শ্রেণীর ছাত্রী সুপ্রিয়া চ্যাটার্জি (‌১৪)। তার‌ বাড়ি পুরুলিয়া শহরের নামোপাড়ায়। গত শুক্রবার রাতেই গলায় দড়ি নিয়ে আত্মহত্যাক করে ওই ছাত্রী।

এদিকে, সুপ্রিয়ার এই আত্মহত্যা প্রসঙ্গে স্থানীয় পুলিশ কর্মকর্তার দাবি, কিশোর বয়স থেকেই বাড়ছে পুরুলিয়ায় আত্মহত্যার প্রবণতা। গত কয়েকমাসেই সেখানে গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করেছে বেশ কয়েকজন শিক্ষার্থী। প্রতি ক্ষেত্রেই তাদের পরিবার ও পুলিশের সাথে কথা বলে জানা গেছে, সামান্য বিষয়কে কেন্দ্র করে তর্কাতর্কি আর তারপরেই অভিমানে এমন চরম পথে বেছে নেয়া।

হয়তো মোবাইল কিংবা সাইকেল নয়তো বা বন্ধুদের সাথে বেড়াতে যেতে দিতে হবে—এমন বায়নার কারণে পরিবারের সঙ্গে ঝামেলা আর তারপরেই আত্মহত্যার পথে হাঁটা। কিন্তু, কৈশোরেই কেন অবচেতন মনকে খেয়ে নিচ্ছে আত্মহত্যার প্রবণতা?‌ এই ধরনের একের পর এক ঘটনা উদ্বিগ্ন পরিবার।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: